Alexa নিজের সন্তানের গলায় ছুরি চালালো পাষণ্ড বাবা

নিজের সন্তানের গলায় ছুরি চালালো পাষণ্ড বাবা

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৭ ২৭ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে মা কাজে থাকায় নিজের দুই বছরের শিশুর গলায় ছুরি চালিয়েছে এক পাষণ্ড বাবা। তবে মৃত্যুর কোল থেকে বেঁচে গেছে ওই শিশু।

রোববার বিকেলে উপজেলার বারতোপা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বাবাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক রাজু জামালপুরের দেওয়ানগঞ্জ থানার রামপুরা এলাকার মো. হানিফার ছেলে।

শ্রীপুর থানার এসআই বেলাল হোসেন জানান, শ্রীপুরের মাওনা ইউপির বারতোপা গ্রামের মহল আলীর বাড়িতে শাশুড়ি, স্ত্রী কামরুন্নাহার ও শিশু কাওসারকে নিয়ে ভাড়া থাকেন রাজু। সেখানে বসবাস করে তিনি রাজমিস্ত্রি ও তার স্ত্রী খানটেক্স নামের একটি গার্মেন্টেস কারখানায় চাকরি করেন।

তিনি আরো জানান, প্রতিদিনের ন্যায় রোববার সকালে স্ত্রী কাজে চলে যান। ওই দিন বিকেলে সবার অগোচরে রাজু তার শিশু কাওসারের গলায় ছুরি চালায়। এতে শিশুটি চিৎকার দিলে বাইরে থাকা কাওসারের নানি তাৎক্ষণিক ঘরে ঢুকে রাজুর সঙ্গে ধস্তাধস্তি করেন। ওই সময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে রাজুকে পুলিশে ও শিশুকে আলহেরা হাসপাতালে নেন। 

আলহেরা হাসপাতালের চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, শিশুর শ্বাসনালির কিছু অংশ কেটে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, ঘটনারপরই শিশুটির বাবা রাজুকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। এমন মর্মান্তিক ঘটনার পেছনে পারিবারিক কলহ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ