নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে লাশ হলেন তাসলিমা 

নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে লাশ হলেন তাসলিমা 

নোয়াখালী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৫ ২২ ফেব্রুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আর তিন দিন পর স্কুলশিক্ষক তাসলিমা আক্তারের নববধূ রূপে স্বামীর ঘরে চলে যাওয়ার কথা ছিল। এ নিয়ে তার স্বপ্নও ছিল অনেক। বাড়ি ভর্তি মেহমান থাকবে। সবার আশির্বাদ নিয়ে লাল বেনারসি পরে বধূ সাজে যাবেন স্বামীর বাড়িতে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস! সেই তাসলিমার স্বপ্ন হলো ধুলিসাৎ। আর নিজে হলেন লাশ।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৮ নম্বর মোহাম্মদপুর ইউপির ৮ নম্বর ওয়ার্ডে চৌরাস্তা এলাকায় এক দুর্ঘটনায় সব কিছু মুহূর্তেই হারিয়ে যায়।

৮ নম্বর মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ জানান, নিহত তাসলিমা চরক্লার্ক ইউপির ৪ নম্বর ওয়ার্ডের কেরামতপুর গ্রামের নূর রহমান’র মেয়ে। সে নোয়াখালী সরকারি কলেজের পড়ালেখার পাশাপাশি উপজেলার দক্ষিণ পূর্ব চর লক্ষী আশ্রয়ণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আগামী বুধবার তার বিয়ের দিন ধার্য ছিল। নিজের বিয়ের দাওয়াতের কার্ড নিয়ে পাশের একটি স্কুলে দাওয়াত দেয়ার জন্য যাওয়ার পথে চৌরাস্তা এলাকার একটু সামনে কুকুরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চরজব্বর থানার ওসি শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ