নিজের প্রযোজনায় নতুন ছবির ঘোষণা দেবেন ববি

নিজের প্রযোজনায় নতুন ছবির ঘোষণা দেবেন ববি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৮ ১০ আগস্ট ২০২০  

ইয়ামিন হক ববি

ইয়ামিন হক ববি

করোনার প্রকোপের শুরু থেকে অসচ্ছল মানুষকে সাহায্য করতে শহরের রাস্তায় রাস্তায় ছুটে বেড়িয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। জুনের শেষ সপ্তাহ থেকে তিনি অসুস্থতা অনুভব করেন। তার শরীরে করোনার প্রায় সবগুলো উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে ববি তার নিজ বাসায় আইসোলেশনে যান। এখন পুরোপুরি সুস্থ ‘বিজলি’ খ্যাত এই অভিনেত্রী।

এই অভিনেত্রী জানালেন নতুন খবর। এরই মধ্যে কাজ শুরু করে দিয়েছেন তিনি। রোববার প্রযোজক-পরিচালকদের সঙ্গে পর পর তিনটি বৈঠক করেছেন। সরকারি অনুদান পাওয়া একটি ছবির গল্পও শুনেছেন তিনি। তবে ছবিগুলোতে অভিনয় করবেন কি না, সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নেননি। 

আসছে ১৮ আগস্ট ববির জন্মদিন। নতুন কাজের বিষয়ে বিস্তারিত জানাতে চান তিনি। ববি বলেন, জন্মদিনে বাইরের প্রযোজনা প্রতিষ্ঠানের খবর তো থাকছেই, পাশাপাশি আমার প্রতিষ্ঠানের নতুন ছবির ঘোষণা আসবে। একটা সপ্তাহ ভক্তদের অপেক্ষা করতে হবে। 

এর আগে ববি তার প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস থেকে ‘বিজলি’ নামে একটি ছবি প্রযোজনা করেছিলেন। ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত কল্পবিজ্ঞান বিষয়ক চলচ্চিত্রটি পরিচালনা করেন ইফতেখার চৌধুরী। দেশের প্রথম সুপারহিরো চলচ্চিত্রটির শুটিং হয়েছে আইসল্যান্ড, ভারত, থাইল্যান্ডে।

ডেইলি বাংলাদেশ/এনএ