নিজের ওড়নায় ফাঁস দিলেন প্রবাসীর স্ত্রী

নিজের ওড়নায় ফাঁস দিলেন প্রবাসীর স্ত্রী

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:৩৩ ৬ এপ্রিল ২০২০   আপডেট: ১০:০৪ ৬ এপ্রিল ২০২০

সন্তান কোলে নিহত কুলসুম আক্তার মুন্নি (ছবি: ডেইলি বাংলাদেশ)

সন্তান কোলে নিহত কুলসুম আক্তার মুন্নি (ছবি: ডেইলি বাংলাদেশ)

চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় নিজের ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক প্রবাসীর স্ত্রী। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি নিহতের ভাইয়ের।

রোববার রাতে উপজেলার করেরহাট ইউপির মহাজন গ্রামের মোহাম্মদ সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত কুলসুম আক্তার মুন্নি একই গ্রামের কাতার প্রবাসী মোক্তার হোসেনের স্ত্রী। চার বছর আগে তাদের বিয়ে হয়। তাদের তিন বছরের একটি ছেলে রয়েছে।

শাহেদ নামে এক প্রতিবেশী জানান, মুন্নিকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পরিবারের লোকজনদের জানান তিনি। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই ফিরোজ আহমেদের অভিযোগ, তার বোনের সঙ্গে জায়ের সম্পর্ক ভালো ছিল না। এছাড়া দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। তার বোনকে শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

জোরারগঞ্জ থানার এসআই নিবাস কুমার ভট্টাচার্য বলেন, মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/আরএম