নিখোঁজের ৫ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর লাশ মিলল নদীতে

নিখোঁজের ৫ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর লাশ মিলল নদীতে

লালমনিরহাট প্রতিনিধি    ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৭ ৪ আগস্ট ২০২০   আপডেট: ১৯:৪১ ৪ আগস্ট ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লালমনিরহাটে স্বতী নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৫ ঘণ্টা পর স্বামী আনোয়ারুল ইসলাম ও স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় সদর উপজেলার রাজপুর ইউপির স্বতীনদী থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত আনোয়ারুল ইসলাম রংপুর জেলার বাহারকাচনা (ডাওয়াইটারী) এলাকার মকবুল হোসেনের ছেলে ও সুমাইয়া আক্তার বৃষ্টি একই এলাকার বেলাল হোসেনের মেয়ে। গত ৬ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে স্বামী আনোয়ারুল ইসলাম স্ত্রী সুমাইয়াকে নিয়ে রংপুর থেকে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউপিতে তার মামা বাড়ি বেড়াতে আসেন। মামা বাড়িতে আসার কিছুক্ষন পর বেলা ১২টার দিকে স্বামী-স্ত্রী বাড়ির পাশে স্বতীনদীতে গোসল করতে যান। নদীতে পানি পরিপূর্ণ থাকায় নামার সঙ্গে সঙ্গে  দুজনেই ডুবে যায়। পরে স্থানীয়রা  অনেক খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান না পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসকে খবর দেন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দেড় ঘণ্টা পর স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী সাইদুল ইসলাম শাহীন ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লালমনিরহাট সদর থানার  ওসি মাহফুজ আলম বলেন, উভয় পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে তাদের পরিবারের নিকট মরদেহ দুটি হস্তান্তর করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমএইচ