Alexa নিউজিল্যান্ড সফরের আগে টিম ইন্ডিয়ার জোড়া ধাক্কা

নিউজিল্যান্ড সফরের আগে টিম ইন্ডিয়ার জোড়া ধাক্কা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৯ ২১ জানুয়ারি ২০২০  

শিখর ধাওয়ান ও ঈশান্ত শর্মা

শিখর ধাওয়ান ও ঈশান্ত শর্মা

আসন্ন নিউজিল্যান্ড সফরের আগে বড় ধাক্কা খেলো ভারত। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ভারতীয় দল থেকে আগেই ছিটকে গেছেন বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান। এবার সে তালিকায় যোগ হলেন দলের টেস্ট স্কোয়াডের সদস্য ঈশান্ত শর্মা।

 সদ্যই শেষ হওয়া দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ফিল্ডিং-এ ঘাড়ে চোট পান ধাওয়ান। তাই ঐ ম্যাচে ব্যাট হাতে নামতে পারেননি তিনি। ধাওয়ানের ইনজুরি নিয়ে ভারতের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, দু’সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে ধাওয়ানকে। 

২৪ জানুয়ারি থেকে নিউজিল্যান্ড সফর শুরু করছে ভারত। পাঁচটি টি-টোয়েন্টি, তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তবে সীমিত ওভারের সিরিজ থেকে ছিটকে পড়লেন ধাওয়ান।

এদিকে, রঞ্জি ট্রফিতে খেলার সময় গোড়ালির চোটে পড়েছেন পেসার ঈশান্ত শর্মা। দিল্লির হয়ে বিদর্ভের বিপক্ষে খেলার সময় উইকেটের জন্য আবেদনের সময় পায়ে চোট পান ৩১ বছর বয়সী দীর্ঘদেহী এ পেসার। 

মঙ্গলবার দিল্লির ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন অভিজ্ঞ এ ক্রিকেটার। আগামী ২১ ফেব্রুয়ারি ওয়েলিংটনে প্রথম টেস্ট মাঠে গড়ানোর কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এম