Alexa নাড়ি কেটে সন্তানকে ডাস্টবিনে ফেলে দিলেন মা!

নাড়ি কেটে সন্তানকে ডাস্টবিনে ফেলে দিলেন মা!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৪ ১২ জুন ২০১৯   আপডেট: ১৮:১২ ১২ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সন্তান জন্মের পর নাড়ি কেটে তাকে ডাস্টবিনে ফেলে দিলেন ২৯ বছর বয়সী এক মা।   

থাইল্যান্ডের সামুট প্রাকান এলাকায় ওয়ারাপর্ন নামে ওই নারী মোটরসাইকেল চালিয়ে এসে ডাস্টবিনে নবজাতককে ফেলে যাওয়ার সময় ছয় বছরের আরেক সন্তান এ সময় সঙ্গে ছিল।

বুধবার ডাস্টবিনের পাশের ভবনের সিসিটিভি ক্যামেরার ফুটেজে সেই দৃশ্য ধরা পড়েছে।

ওই নারী তার সন্তানকে কালো ব্যাগে করে ফেলে দেন। ফেলে যাওয়ার সময় তাকে কেউ দেখে নিল কিনা সেটাও যাচাই করে নেন ওয়ারাপর্ন। ওই সময় স্থানীয় একজনকে ডাস্টবিনের পাশে দেখা যায়। 

চার ঘণ্টা পর ময়লা নেয়ার লোক সেখানে হাজির হলে বিষয়টি জানতে পারেন। সঙ্গে সঙ্গে তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই নবজাতককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়, নবজাতককে একটি তোয়ালে দিয়ে জড়ানো ছিল। তাকে উদ্ধার করার সময় নাভির সঙ্গে নাড়ি লেগেই ছিল। অনেক রক্তক্ষরণ হয়েছে। কিছুটা অসুস্থ রয়েছে বাচ্চাটি। ওই নারীর আরো চারজন সন্তান রয়েছে। মূলত অভাবের কারণেই নবজাতককে ফেলে দিয়ে গেছেন তার মা।

ওয়ারাপর্ন বলেন, স্বামী ট্যাক্সি চালায়। সেও অনেক দূরে থেকে সামান্য কিছু টাকা পাঠায়। সেটা আমাদের মতো বড় পরিবারের জন্য যথেষ্ট নয়।

তিনি আরো বলেন, আমি টয়লেটে সন্তানের জন্ম দিয়েছি। তারপর নিজেই নাড়ি কেটেছি। তারপর অভাবের কথা বিবেচনা করে ওকে ওইখানে রেখে গেছি। তাকে মেরে ফেলতে চাইনি। ওখানে রেখে গেছি এ কারণে যে, অন্য কেউ যেন তাকে নিয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics
Best Electronics