নারীর মানবতা ছুঁয়ে গেছে হৃদয়, উপহার পেলেন নতুন বাড়ি

নারীর মানবতা ছুঁয়ে গেছে হৃদয়, উপহার পেলেন নতুন বাড়ি

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৪ ১৮ জুলাই ২০২০   আপডেট: ২০:২৬ ১৮ জুলাই ২০২০

অন্ধ বৃদ্ধকে বাসে উঠতে সহায়তা করছিলেন সেলসম্যান সুপ্রিয়া।

অন্ধ বৃদ্ধকে বাসে উঠতে সহায়তা করছিলেন সেলসম্যান সুপ্রিয়া।

সড়কে দাঁড়িয়ে থাকা অন্ধ বৃদ্ধ লোকের বাসে উঠার সামর্থ নেই। বাস কাছে আসার পরই বুঝতে পারেন যানবাহনটি চলে গেল। বৃদ্ধের কষ্ট দেখে এগিয়ে আসেন সুপ্রিয়া নামের এক নারী। তিনি দৌড়ে বাস থামিয়ে ওই অন্ধ বৃদ্ধকে গাড়িতে উঠতে সহায়তা করেন। আর সেই দৃশ্যের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। সেই ভাইরাল ভিডিওটি সবার মন ছুঁয়ে যায়। তবে মানবতার প্রতিদানে একটি নতুন বাড়ি পাবেন তা কল্পনা করেননি ওই নারী।

গত সপ্তাহে বৃদ্ধকে সহায়তা করার ভিডিওটি ভাইরাল হয়। এতে বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ রিটুইট করে ভিডিওটির সঙ্গে লিখেন, যখন কেউ আমাদের লক্ষ্য করার নেই, তখনো আমাদের এমন দয়াশীল হওয়া প্রয়োজন।

সুপ্রিয়া কেরালার নিম্ন মধ্যবিত্ত পরিবারের নারী। সুপ্রিয়ার মানবিক আচরণে অভিভূত হয়ে তাকে শুভেচ্ছা জানান আলুক্কাস গ্রুপের চেয়ারম্যান জয় আলুক্কাস। পরে নিজে সুপ্রিয়ার ভাড়া বাড়িতে গিয়ে তার পরিবারের সবার সঙ্গে দেখা করে আসেন তিনি।

আলুক্কাস গ্রুপে সেলসওম্যান হিসেবে কাজ করেন সুপ্রিয়া। গ্রুপের কর্ণধার তাকে ত্রিশূরে কোম্পানির সদর দফতরে এসে দেখা করতে বলেন।

তাকে জানানো হয়, সেখানে তার জন্য একটি চমক অপেক্ষা করছে। সদর দফতরে তাকে যে চমক দেয়া হয়েছে তা স্বপ্নেও ভাবতে পারেননি সুপ্রিয়া। সেখানে সংস্থার পক্ষ থেকে তাকে বিশেষ সম্মাননা জ্ঞাপন করা হয়। আর তাকে উপহার দেয়া হয় একটি নতুন বাড়ি।

গত তিন বছর ধরে আলুক্কাস গ্রুপে কাজ করছেন তিনি। দুই ছেলে-মেয়ের মা সুপ্রিয়ার স্বামী একটি বেসরকারি সংস্থায় সাধারণ পদে কাজ করেন। টানাটানিতেই চলে তাদের সংসার। সংস্থার মালিক ও তার স্ত্রীর ব্যবহারে চোখে পানি চলে আসে সুপ্রিয়ার।

জয় আলুক্কাস বলেন, পৃথিবী থেকে যখন মানবতা উঠে যাচ্ছে তখন দয়াশীল কাউকে স্বীকৃতি দেয়া প্রয়োজন।

সূত্র- এবিপি

ডেইলি বাংলাদেশ/এমকেএ