Alexa নারায়ণগ‌ঞ্জে যুব‌কের রহস্যজনক মৃত্যু

নারায়ণগ‌ঞ্জে যুব‌কের রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৯ ৯ নভেম্বর ২০১৯  

ডেইলি বাংলাদেশ: প্রতীকী ছবি

ডেইলি বাংলাদেশ: প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরে এক বাসা থেকে শ্যামল দাস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের চাষাঢ়া এলাকায় গোপীনাথ দাসের বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। 

নিহত শ্যামল দাস একই এলাকার মদন মোহন দাসের ছেলে। পরিবারের দাবি তিনি মাদকাসক্ত ছিলেন। 

পরিবারের বরাত দিয়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারি প্রদীপ দাস জানান, দুপুরের খাবার খেয়ে নিজ রুমে চলে যান শ্যামল। রাত ৮টা বেজে গেলেও ঘর থেকে বের না হওয়ায় পরিবারের লোকজন দরজার ফাঁকা অংশ দিয়ে ভেতরে দেখতে পান শ্যামল ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাৎক্ষণিক দরজা ভেঙে শ্যামলকে উদ্ধার করে স্বজনরা। পরে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, শ্যামল দীর্ঘদিন ধরে মাদক সেবন করতেন। এ নিয়ে প্রায়ই পরিবারের পক্ষ থেকে তাকে বুঝানো হতো। ধারণা করা যাচ্ছে মাদকের নেশায় আত্মহত্যা করেছেন।

এসআই আশরাফুল ইসলাম জানান, আত্মহত্যার কোনো আলামত পাওয়া যায়নি। তবে তার ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর রহস্য জানা যাবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, রাতে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ধারণা করা যাচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম