নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ আটজন, আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ আটজন, আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৩৭ ২৪ ফেব্রুয়ারি ২০২০  

দগ্ধ ইমনের মৃত্যুতে স্বজনদের আহাজারি। (ছবি: ডেইলি বাংলাদেশ)

দগ্ধ ইমনের মৃত্যুতে স্বজনদের আহাজারি। (ছবি: ডেইলি বাংলাদেশ)

নারায়ণগঞ্জের ফতুল্লার সাইনবোর্ড এলাকায় গ্যাসের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের আটজনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এ পযর্ন্ত মৃত্যু হয়েছে তিনজনের।

নিহতের নাম আবুল বাশার ইমন। দগ্ধ হয়ে ১২ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় থেকে সোমবার ভোরে তিনি মারা যান। অগ্নিদগ্ধের ঘটনায় এ পযর্ন্ত তিনজনের মৃত্যু হয়েছে। দগ্ধ আরো পাঁচজন চিকিৎসাধীন। 

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, আগুনের ঘটনায় মা নুরজাহান বেগম, ছেলে কিরণ ও নাতি আবুল বাশার ইমনসহ এ পর্যন্ত তিনজন মারা গেছেন। ওই পরিবারটির বাকি পাঁচজনের মধ্যে কেউই আশঙ্কামুক্ত নন।

নিহত কিরণের ভায়রা মোস্তফা খান আবুল বাশার জানান, সোমবার দুপুরে ইমনের মরদেহ সাইনবোর্ড সাহেবপাড়া এলাকায় নিয়ে আসা হয়। বিকেলে জানাজার পর স্থানীয় কবরস্থানে নিহত ইমনের পিতা কিরণ মিয়া ও দাদি নূরজাহানের কবরের পাশে তাকে দাফন করা হয়। 

এর আগে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার সাইনবোর্ড এলাকার সাহেবপাড়া এলাকায় বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ফারুক হোসেনের বাড়িতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন নূরজাহান বেগম ও তার পরিবার। গত ১৭ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে গ্যাসের চুলায় সিগারেট ধরাতে গিয়ে একই পরিবারে আটজন দগ্ধ হন।

ডেইলি বাংলাদেশ/আরএম