নারায়ণগঞ্জে  ৪৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জে  ৪৭০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৭ ১৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের সোনারগাঁয় ১টি কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারের সময় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

রোববার ভোর ৫টার দিকে সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর মেঘনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিএসসি’র (ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানি) ভারপ্রাপ্ত কমান্ডার মো. জসিম উদ্দীন চৌধুরী ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলো মো. জহিরুল আলম (৩২), মো. জামাল হোসেন (২৮) ও মো. আকাশ (১৯)। ফেনসিডিল পরিবহণে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। 

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গোপন সংবাদে চর মেঘনা ঘাট এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। ভোরের দিকে কাভার্ড ভ্যানটি থামানো হয়। কাভার্ড ভ্যানটি তল্লাশি করে এসব ফেনসিডিল উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে উল্লেখ করে তিনি বলেন, উদ্ধার করা ফেনসিডিল ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করার জন্য এনেছিল।  এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/আরএইচ