Alexa নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান! 

নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান! 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৭ ২১ মার্চ ২০১৯  

ছবি: জাহিদ হাসান ও নাবিলা ইসলাম

ছবি: জাহিদ হাসান ও নাবিলা ইসলাম

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ৯০ দশকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে এসেছে এক ছেলে এক মেয়ে। সব মিলিয়ে দারুণ সুখের সংসারের হাল আজও ধরে রেখেছেন দু’জন। তবে সম্প্রতি খবর রটে আবারো নাকি বিয়ে করেছেন জাহিদ হাসান। পাত্রী ছোট পর্দার অভিনেত্রী নাবিলা ইসলাম। 

পাঠক জাহিদ হাসান বিয়ে ঠিকই করেছেন তবে বাস্তবে নয় নাটকের দৃশ্যে। হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘আমি একজন ভদ্রলোক’ নাটকের একটি দৃশ্যে এমনটাই দেখা যাবে।

নাটকটির গল্পে দেখা যাবে, ফারাবি একজন ভদ্রলোক। মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। ফারাবি বিয়ের কথা শুনলেই তার লজ্জা লাগে ও ভীত হয়ে ওঠে। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি। মা খুব করে ধরেছে, মেয়ে দেখতে যেতেই হবে। মেয়েপক্ষের সঙ্গে কথা দিয়ে ফেলেছে।

এরপর ফারাবিকে এক প্রকার জোর করেই কনের বাড়িতে নেয়। ফারাবি কনের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই এগিয়ে যায় কমেডি এই নাটকটি।

জাহিদ হাসান ও নাবিলা ইসলাম ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া, ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা গেছে,  ‘আমি একজন ভদ্রলোক’ নাটকটি আসছে ঈদে যে কোনো একটি টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics