Alexa নাকের জল চোখ দিয়ে বের করছেন তিনি!

নাকের জল চোখ দিয়ে বের করছেন তিনি!

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৯ ১২ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কী করছেন এই ব্যক্তি? নাক দিয়ে জল পান করে চোখ দিয়ে বের করছেন। তবে কান্নার মতো সে জল বেরিয়ে আসছে না বরং আসছে ফিনকি দিয়ে। যেভাবে অনেক সময় শরীরের ক্ষতে রক্ত বেরোয়। চিনের কুং ফু মাস্টার ঝাং ইয়াইলংয়ের চোখ দিয়ে সেই জল গোলাপ গাছে গিয়ে পড়তেই ফুল ফুটে উঠছে। দ্বিতীয় আর্টটি আরো কঠিন। নাক দিয়ে এবার দুধ পান করছেন তিনি। আর চোখ দিয়ে সেটি বের করে একটি কাগজের উপর চিনা একটি চরিত্র ফুটিয়ে তুলছেন তিনি। সত্যিই চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন।

ঝাং ইয়াইলংয়ের মতে, এটি আসলে মার্শাল আর্টের একটি পুরনো কায়দা। নেটদুনিয়ায় চর্চায় এখন তার এমন অদ্ভুত প্রতিভার ভিডিও এখন ভাইরাল। ভিডিওতে যা দেখা যাচ্ছে  তা সব ঠিক তো? নাকি এডিটিংয়ের কেরামতি? এমনটাও আবার সম্ভব নাকি? নিঃসন্দেহে কুং ফু মাস্টারের কাণ্ডকারখানা দেখে এমন প্রশ্নই সবার মাথায় আসবে। কিন্তু তিনি যা করছেন, তা পুরোটাই সত্যি। আর তাই তো নিজের প্রতিভা প্রদর্শন করে উঠে এসেছেন সংবাদের শিরোনামে। ঝাংয়ের এমন কেরামতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় কয়েক লাখ মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছেন।

দুরকম মার্শাল আর্টের প্রদর্শন করেছেন তিনি। ভিডিওতে প্রথমে দেখা যাচ্ছে, কীভাবে গ্লাসের জল নাক দিয়ে টেনে নিচ্ছেন তিনি। কিন্তু কীভাবে তিনি করছেন এমনটা? উত্তরে ঝাং জানান, নাক দিয়ে পানীয় শরীরের ভিতর গেলে সেটি যদি মুখ দিয়ে বেরিয়ে আসতে না পারে, তাহলে নাকে একটা চাপ সৃষ্টি হয়। তাই এটি চোখে দিয়ে বের হয়।

যদিও কোনো প্রশিক্ষণ ছাড়া এমন কিছু বাড়িতে পরীক্ষা না করার পরামর্শই দিয়েছেন ঝাং। ট্রিক ঠিকমতো না জানা থাকলে বিপাকে পড়তে পারেন। তাই ঝাং জানান শুধু ভিডিওটি দেখে উপভোগ করাই বুদ্ধিমানের কাজ।

দেখুন ভিডিও:

ডেইলি বাংলাদেশ/জেএমএস