নরসিংদীতে স্বর্ণালংকারসহ তিন চোর গ্রেফতার

নরসিংদীতে স্বর্ণালংকারসহ তিন চোর গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২০ ৯ জানুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নরসিংদীতে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদী মডেল থানার ওসি সৈয়দুজ্জামান এ তথ্য জানান।

গত সোমবার রাতে শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকায় দিলীপ সাহার বাড়ির ভাড়াটিয়া স্বর্ণকার প্রণব রায়ের বাসায় চুরি হয়। ওই সময় চোর চক্র জানালার গ্রিল কেটে বাসার ভেতরে প্রবেশ করে। পরে আলমারি ভেঙে টাকা,স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। খবর পেয়ে সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ওই দিন রাতেই প্রণব রায় বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা করেন। 

পরে এ ঘটনায় শহরের বানিয়াছল এলাকা থেকে মামুন নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যানুযায়ী আলামিন ও সবুজকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এক জোড়া বালা,একটি নেকলেস, ১টি টিকলি ও দুই জোড়া দুলসহ দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান বলেন, অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। মামলার ২৪ ঘণ্টার মধ্যে তিন চোরসহ স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ওসি আরো বলেন, জেলার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এসপি প্রলয় কুমার জোয়ারদার স্যারের নির্দেশে জেলাব্যাপী শুদ্ধি অভিযান চলছে। এরইমধ্যে সব ধরনের অপরাধ সহনীয় পর্যায়ে চলে এসেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ