নতুন সমস্যায় পাকিস্তান দল

নতুন সমস্যায় পাকিস্তান দল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৫ ৬ জুলাই ২০২০   আপডেট: ১৬:০৮ ৬ জুলাই ২০২০

পাকিস্তান ক্রিকেট দল

পাকিস্তান ক্রিকেট দল

তিনটি করে ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে এরইমধ্যে ইংল্যান্ডে পৌঁছে গেছে পাকিস্তান ক্রিকেট দল। বর্তমানে কোয়ারেন্টাইনে থেকে অনুশীলন করছে স্কোয়াডের সদস্যরা। তবে সিরিজ শুরুর আগে নতুন সমস্যায় পড়েছে দলটি। 

সবকিছু ঠিক থাকলেও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য কোনো স্পন্সর খুঁজে পাচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এমনকি জার্সির স্পন্সরের ব্যবস্থাও করতে পারেনি তারা। ফলে ক্রিকেটারদের অনুশীলনের জার্সিতে কোনো কোম্পানির লোগো দেখা যায়নি। এরইমধ্যে বিষয়টি নিয়ে বেশ ভাবনায় পড়েছে পিসিবি।

এর আগে পাকিস্তান ক্রিকেট দলের স্পন্সর ছিল কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসি। কিন্তু পেপসির সঙ্গে দুই মাস আগেই পিসিবির চুক্তি শেষ হয়ে গেছে। এরপর নতুন কোনো কোম্পানি পাকিস্তান দলের স্পন্সর হতে আগ্রহ দেখায়নি। সিরিজ শুরুর আগে নতুন স্পন্সর না পেলে লোগোবিহীন জার্সি পরেই পাকিস্তানি ক্রিকেটারদের খেলতে দেখা যাবে।

তবে সমর্থক-বিশ্লেষকদের অনেকেই প্রশ্ন করেছেন পাকিস্তানের মতো ক্রিকেট দলের স্পন্সর নেই কেন। এক্ষেত্রে পিসিবির মার্কেটিং বিভাগ থেকে বলা হয়েছে, করোনা মহামারির কারণে পেপসির মতো কোনো স্পন্সর খুঁজে পাননি তারা। অবশ্য এমন অজুহাতে বিশ্লেষকদের মন ভরেনি। পিসিবির মার্কেটিং বিভাগের অযোগ্যতাকেই দোষ দিচ্ছেন তারা।

ডেইলি বাংলাদেশ/এএল