Alexa নতুন ব্যবসায় আশরাফুল

নতুন ব্যবসায় আশরাফুল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৮ ২৯ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:১১ ২৯ নভেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

একসময় বাংলাদেশের ক্রিকেট বলতেই অনেকে বুঝতো আশরাফুলকে। দেশের ক্রিকেটের প্রথম পোস্টার বয় একসময় মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। তার উইলোবাজিতে কচুকাটা হয়েছেন বোলাররা, মুগ্ধ হয়েছেন দর্শকরা। বেশ ক’বছর ধরে রেস্টুরেন্ট ব্যবসা করছেন। সেখানে সফলতার পর নতুন ব্যবসা শুরু করলেন তিনি। ট্যুরস ও ট্রাভেলস ব্যবসায় নেমেছেন সাবেক টাইগার অধিনায়ক।

ম্যাচ পাতানোর অভিযোগে ক্রিকেট থেকে নির্বাসিত হওয়ার পর থেকেই জাতীয় দলে আর দেখা যায়নি আশরাফুলকে। নিষেধাজ্ঞা শেষে দলে ফিরতে না পারলেও ক্রিকেটের সাথেই লেগে আছেন তিনি। পাশাপাশি ব্যবসায়িক দিকেও মুন্সিয়ানা দেখিয়ে যাচ্ছেন অ্যাশ। তারই ধারাবাহিকতায় ট্যুরিজম ব্যবসা শুরু করেছেন। অবশ্য ‘অ্যাশ ট্যুরস এন্ড ট্রাভেলস’ লিমিটেড নামের এই প্রতিষ্ঠান আশরাফুলদের পারিবারিক ব্যবসা হিসেবেও পরিচিত।

গত তিন বছর ধরে আশরাফুলের বড় ভাই মোস্তাক আহমেদ পারিবারিক এই ব্যবসার দেখাশুনা করতেন। এখন মোহাম্মদ আশরাফুলও পারিবারিক সেই ব্যবসায় সময় দিচ্ছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় আশরাফুল জানান, ‘বাবা বেঁচে থাকার সময়ই আমাদের এই ব্যবসার শুরু। এতদিন বড় ভাই এটা পুরোপুরি দেখতেন। এখন আমিও সময় দিচ্ছি।’

পারিবারিক এই ব্যবসায় নাম লিখিয়ে ব্যবসার প্রসারে নেমে পড়েছেন আশরাফুল। নিজের ফেসবুক পেজে এই ব্যবসার সার্বিক দিক তুলে ধরে প্রচারণা চালাচ্ছেন তিনি। নতুন এ ব্যবসাতে সফল হবেন বলে আশা প্রকাশ করেছেন তার অনেক ভক্ত। 

ডেইলি বাংলাদেশ/এএল