Alexa এল ক্লাসিকোর নতুন তারিখ ঘোষণা

এল ক্লাসিকোর নতুন তারিখ ঘোষণা

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৬ ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ১৬:৪৭ ২৩ অক্টোবর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পূর্বঘোষিত তারিখে রিয়াল মাদ্রিদের মাঠে দু’দল খেলতে রাজি না হওয়ায় পিছিয়ে যায় মৌসুমের প্রথম এল ক্লাসিকো। রাজনৈতিক অস্থিরতার কারণে স্থগিত হয়ে যাওয়া এল ক্লাসিকোর নতুন তারিখ ঘোষণা করেছে লা লিগা। আগামী ১৮ ডিসেম্বর ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

বার্সেলোনায় বিক্ষোভ ও সংঘর্ষের কারণে মৌসুমের প্রথম এল ক্লাসিকো সান্তিয়াগো বার্নাব্যুতে আয়োজনের প্রস্তাব দিয়েছিলো লা লিগা কর্তৃপক্ষ। ফিরতি লেগের ম্যাচটি ন্যু ক্যাম্পে আয়োজনের প্রস্তাব দেয়া হয়েছিলো। কিন্তু তাতে রাজি হয়নি দু’দল। এর ফলে চূড়ান্ত সিদ্ধান্ত দ্য রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনকে নিতে হল।

এক বিবৃতিতে দেশটির ফুটবল ফেডারেশন জানিয়েছে, ‘গত কয়েকদিনে ক্লাব দুটির প্রস্তাবের বিশ্লেষণের মাধ্যমে স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি আগামী ১৮ ডিসেম্বর আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে প্রতিযোগিতার আয়োজক কমিটি।’

অক্টোবরের ২৬ তারিখের ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৫টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এশিয়ার পাশাপাশি আমেরিকা ও লাতিন আমেরিকার দর্শকদের কথা চিন্তা করে ম্যাচটি বাংলাদেশ সময় রাতে অনুষ্ঠিত হতে পারে বলে জানানো হয়েছে।

স্পেনের কাতালোনিয়ার স্বাধীনতাকামী ৯ নেতাকে ৯ থেকে ১৩ বছর পর্যন্ত কারাদণ্ডাদেশের প্রতিবাদে আন্দোলনে নামে কাতালান জনগণ। তাই নিরাপত্তা ইস্যুতে ২৬ অক্টোবরের এল ক্লাসিকো স্থগিত ঘোষণা করে লা লিগা কর্তৃপক্ষ। 

ডেইলি বাংলাদেশ/আরএস