84572 নখের উপরই সন্তান প্রসব! (ভিডিও)
Best Electronics

নখের উপরই সন্তান প্রসব! (ভিডিও)

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৫ ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৬:১৪ ১৭ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিভিন্ন নেইল আর্ট দেখে থাকবেন। কখনো নিজের বা অন্য কারও চেহারা আবার পছন্দের বিভিন্ন কারুশিল্প আপনার লম্বা নখে স্থান পেতে পারে। তবে সন্তান প্রসবের ন্যয় নেইল আর্ট নিশ্চয়ই আপনি কল্পনাও করতে পারেন না! নখের উপরেই সন্তান জন্ম দিচ্ছেন এক মহিলা, রয়েছে ছোট্ট অ্যাক্রিলিক সদ্যোজাত ও আম্ব্রেলিক্যাল কর্ডও। আর এটাই এবার নেল আর্টের বিষয়। আর এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

রাশিয়ান নেল আর্টিস্ট নেইল সানি ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে জেল দিয়ে তৈরি এক মহিলা হাসপাতালের পোশাকে সন্তানের জন্ম দিচ্ছেন। একজন তার সন্তানকে বের করে আনছেন, নাড়ি কাটছেন এবং মায়ের কোলে তুলে দিচ্ছেন। শেয়ার হওয়র পর থেকে ভিডিওটি ইন্সটাগ্রামে ৫ লাখ জন দেখেছেন। টুইটারে এর ভিউয়ার সংখ্যা ২ মিলিয়নের বেশি। এই অদ্ভুৎ নেল আর্ট দেখে লোকে মন্তব্যও করেছে অদ্ভুৎই, ‘ঠিক যখন মনে হল তুমি সব দেখে ফেলেছো', ‘এটা দেখে খুব বিরক্ত লাগছে'— লিখেছেন ইন্টারনেট ব্যবহারকারীরা।
নেল সানি আগেও ডিম দিয়ে ম্যানিকিওর এবং কমলালেবু দিয়ে নেল আর্টের ভিডিও শেয়ার করেছিলেন। এছাড়াও গরুর মুখ, নখ থেকে নখ বেরিয়েছে এমন, নাকের ছবি, দাঁতের ন্যয় নখসহ বিভিন্ন আঙাগকে নখকে সাজিয়ে বেশ জনপ্রিয় বনে গেছেন এই শিল্পী।

ডেইলি বাংলাদেশ/জেএমএস

দেখুন ভিডিও:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

 

Best Electronics