নওগাঁয় কর্মরত এসআই মারা গেলেন করোনায়

নওগাঁয় কর্মরত এসআই মারা গেলেন করোনায়

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৮ ২৩ মে ২০২০   আপডেট: ১৬:৫০ ২৩ মে ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনায় আক্রান্ত হয়ে নওগাঁয় কর্মরত এক এসআইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ব্যক্তি রাজশাহী রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবি এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁ জেলা পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছিল।

শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ড. সাইফুল ফেরদৌস জানান, তিনি নওগাঁ থাকতে গত ১৭ মে তার নমুনা সংগ্রহ করা হয়। ওইদিন তিনি ছুটিতে রাজশাহী চলে আসেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষার পর ফলাফল পজিটিভ আসে।

তিনি বলেন, শুক্রবার সকালে তিনি পুলিশ লাইনস হাসপাতালে যান। সেখান থেকে তাকে আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিষ্টান হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৫টায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অধীনে ভর্তি করে মিশনারি হাসপাতালে রাখা হয়। রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

ওই এসআই রাজশাহী নগরের চন্ডিপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। গত ১৭ মে থেকে সেখানে পরিবারের সঙ্গে অবস্থান করছিলেন। তার বাড়ি পাবনায় বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/আরএম/এআর