ধারাভাষ্য প্যানেল থেকে সঞ্জয় মাঞ্জরেকার বাদ

ধারাভাষ্য প্যানেল থেকে সঞ্জয় মাঞ্জরেকার বাদ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১৯ ১৪ মার্চ ২০২০   আপডেট: ১৮:৩৫ ১৪ মার্চ ২০২০

ধারাভাষ্য প্যানেল থেকে বাদ সঞ্জয় মাঞ্জরেকার

ধারাভাষ্য প্যানেল থেকে বাদ সঞ্জয় মাঞ্জরেকার

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাবিশ্বে চলছে তোলপাড়। ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ক্রীড়াঙ্গনেও নেয়া হচ্ছে সতর্কতামূলক নানা ব্যবস্থা। এরই অংশ হিসেবে ভারতের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের পর বন্ধ ঘোষণা করা হয়েছে। 

সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। সেই ম্যাচের ব্রডকাস্টিংয়ের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ধারাভাষ্য প্যানেলের সুনীল গাভাস্কার, শিবরামকৃষ্ণ, মুরালি কার্তিকরা উপস্থিত হয়েছিলেন ঠিকই। কিন্তু ছিলেন না সঞ্জয় মাঞ্জরেকার।

দেশটির সংবাদমাধ্যম মুম্বাই মিররের খবর অনুযায়ী, সঞ্জয় মাঞ্জরেকারকে ধারাভাষ্য প্যানেল থেকে বাদ দিয়েছে বিসিসিআই। তার সার্ভিসে বোর্ড সন্তুষ্ট নয়। 

১৯৯৬ সালে ক্রিকেটকে বিদায় বলে দেয়া সঞ্জয় শেষ ৩ ক্রিকেট বিশ্বকাপসহ আইসিসির সব ইভেন্টেই ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেছেন। কিন্তু তার সার্ভিসে অসন্তুষ্ট হওয়ায় বোর্ড তাকে আইপিএলের ধারাভাষ্যেও রাখবে না। 

সাম্প্রতিক সময়ে বেশ কিছু নেতিবাচক কারণে আলোচনা এসেছেন সঞ্জয় মাঞ্জরেকার। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে প্রকাশে আক্রমণ, গোলাপি টেস্ট চলাকালীন হার্শা ভোগলেকে ব্যক্তিগত আক্রমণও করেছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এম/এএল