Alexa ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের সেই শিক্ষক অবশেষে বদলি

ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের সেই শিক্ষক অবশেষে বদলি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৩ ২২ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের শিক্ষক মো. আবুল কাশেমকে অবশেষে বদলি করা হয়েছে।

সমাজসেবা অধিদফতর ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের শিক্ষক হিসেবে তিনি দীর্ঘ দিন যাবত কর্মরত ছিলেন। 

১৬ জানুয়ারি সমাজসেবা অধিদফতরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. জুলফিকার হায়দার স্বাক্ষরিত এক আদেশে এ নির্দেশ দেয়া হয়। সমাজসেবা অধিদফতরের প্রশাসন শাখা-২ তাকে মানিকগঞ্জ জেলার বেতিলা সরকারি আশ্রয় কেন্দ্রে বদলি করা হয়। 

১৯ জানুয়ারি বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দেয়া হলেও তিনি যোগদান না করায় ২১ জানুয়ারি তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়।

ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের শিক্ষক হিসেবে আবুল কাশেম ২০০৫ সালে যোগদান করেন। দীর্ঘ ১৪ বছর যাবত তিনি নিজ গ্রামের এ আশ্রয় কেন্দ্রে কর্মরত ছিলেন। শিক্ষক হিসেবে কর্মরত থাকলেও স্থানীয় প্রভাব দেখিয়ে তিনি কোনো দিন শিশুদের ক্লাস নেননি বলে অভিযোগ রয়েছে।

এছাড়াও ২০১৬ সালে সরকারি আশ্রয় কেন্দ্রের সরকারি গাছ বিক্রি, গোপনে মালামাল বিক্রি, নারী কেলেংকারীসহ অনেক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ২০১৮ সালে অধিদফতর কর্তৃক তার বদলির আদেশ দিলেও প্রভাব খাটিয়ে তা আবার স্থগিত করে দেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও ধলা সরকারি আশ্রয় কেন্দ্রের সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল হাসান বদলির বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

ডেইলি বাংলাদেশ/এমকে