দ্বিতীয় বিয়েতেই বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় সুশান্তের, এলো চাঞ্চল্যকর তথ্য

দ্বিতীয় বিয়েতেই বাবার সঙ্গে সম্পর্ক নষ্ট হয় সুশান্তের, এলো চাঞ্চল্যকর তথ্য

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৮ ১০ আগস্ট ২০২০  

বাবা কে কে সিং এর সঙ্গে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

বাবা কে কে সিং এর সঙ্গে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

৫৫ দিন অতিক্রান্ত। কিন্তু থামছে না বিতর্ক। প্রতিদিনই উঠে আসছে এমন কিছু তথ্য, যার ফলে রহস্য বাড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে। ছেলের মৃত্যুর একমাস পর বিহার পুলিশের কাছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের পাঁচ সদস্যের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন কে কে সিং। তার ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন রিয়া এবং সেই সঙ্গে ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও কয়েক কোটি টাকা- এমনই অভিযোগ দায়ের করেছেন তিনি।

তদন্তের দায়ভার পেয়েই মুম্বাইয়ে যায় চার তদন্তকারীর একটি দল। সেখানে তারা সুশান্তের ঘনিষ্ঠ কিছু মানুষের সঙ্গে কথা বলেন। কিন্তু রিয়া চক্রবর্তীর কোনো খোঁজ পাননি তারা। তদন্তে মুম্বাই পুলিশের বিরুদ্ধেও উঠেছে অসহযোগিতার অভিযোগ। বিহারের মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের অনুরোধে সুশান্তের মৃত্যু তদন্তের ভার গিয়েছে সিবিআই এর হাতে। 

এরপরই মৃত্যু ছাপিয়ে বিতর্ক শুরু মুম্বাই বনাম বিহারের। সুশান্তের ডায়েরির ছেঁড়া পাতা থেকে শুরু করে রিয়ার কল হিস্ট্রি- এমন সব অভিযোগ উঠছে। তথ্য সামনে আসছে যা দেখে হতবাক আমজনতা। এবার শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত সেই বিতর্কে আরো খানিকটা ঘি ঢাললেন।

বিহার পুলিশ মহারাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এমন অভিযোগ তো আছেই তার সঙ্গে তিনি তোপ দেগেছেন বিহারের ডিজিপি-র দিকেও। বিহারের ডিজিপি একজন বিজেপি সমর্থকের মতো কাজ করছেন বলে দাবি সঞ্জয় রাইতের। এছাড়াও তিনি বলেন সুশান্ত এবং কে কে সিং-এর মধ্যে সম্পর্ক একদমই ভালো ছিল না। 

মায়ের মৃত্যুর পর বাবার পুনরায় বিবাহ মেনে নিতে পারেননি তিনি। যে কারণে পিতা-পুত্রের আবেগটা তাদের সম্পর্কের মধ্যে ছিল না। সুশান্তও পটনার বাড়িতে খুব কম যেতেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস