দ্বিতীয় কন্যার নাম প্রকাশ করলেন সাকিব

দ্বিতীয় কন্যার নাম প্রকাশ করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৫ ২ মে ২০২০  

দ্বিতীয় কন্য কোলে নিয়ে সাকিবপত্নী উম্মে রোমান আহমেদ শিশির -ছবি : ফেসবুক

দ্বিতীয় কন্য কোলে নিয়ে সাকিবপত্নী উম্মে রোমান আহমেদ শিশির -ছবি : ফেসবুক

করোনভাইরাসের সংক্রমণের শুরু দিক থেকেই যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে অবস্থান করছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখানেই গত শুক্রবার দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক। তার স্ত্রী উম্মে রোমান আহমেদ শিশিরের কোলজুড়ে এসেছে দ্বিতীয় কন্যাসন্তান।

আট দিনের মাথায় দ্বিতীয় কন্যাসন্তানের নাম জানালেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে জন্মসনদের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ছোট মেয়ের নাম ইরাম হাসান।

দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব -ছবি : ফেসবুক

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত ২৪ এপ্রিল, রমজানের প্রথম দিন, শুক্রবার ভোরে, আমরা আল্লাহ তায়ালার দয়ায় আরেক কন্যাসন্তান লাভ করেছি। তার নাম আমরা রেখেছি ইরাম হাসান। এই নামের অর্থ জান্নাত। কারণ ও সত্যিই জান্নাতের একটা টুকরো। আলহামদুলিল্লাহ্’।

সাকিবের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে নবজাতিকার পায়ের ছাপের সঙ্গে জন্মসনদে লেখা বাচ্চার নাম ইরাম হাসান, মায়ের নাম উম্মে রোমান আহমেদ, বাবার নাম সাকিব আল হাসান এবং বাচ্চা জন্ম নিয়েছে ২৪ এপ্রিল ভোর ৫টা ৮ মিনিটে।

১ ঘন্টা আগে সাকিবের করা পোস্টে এখন পর্যন্ত ৫১ হাজার লাইক ও ৩ হাজার কমেন্টেস করেছেন সাকিব ভক্তরা। 

সেখানে সাকিব ভক্ত রিফাত এমিল লিখেছেন, ‘শুভকামনা ইরামের জন্য। জান্নাত যার নামের অর্থ সে নিশ্চয় অনেক বড় হবে জীবনে...
এমন আরো অনেক সুন্দ্রর সুন্দর শুভকামনা আছে ইরামের জন্য।

২০১১ সালে সাকিব এবং শিশিরের পরিচয় ও প্রেম হয়।  ১২-১২-১২ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।  ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করেন সাকিবের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি।

ডেইলি বাংলাদেশ/আরএস