Alexa দৌলতখানে বিনামূল্যে স্কুল ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী

দৌলতখানে বিনামূল্যে স্কুল ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৩ ২৩ জানুয়ারি ২০২০  

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ভোলায় ঐতিহ্যবাহী‌ দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০৩ জন মেধাবী শিক্ষার্থীর মা‌ঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিরতণ ক‌রা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার দুপু‌রে দৌলতখান সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য় প্রাঙ্গণে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী‌দের সংগঠন অ্যালামনাই অ্যা‌সোসি‌য়েশনের উদ্যোগে এ স্কুল ড্রেস বিতরণ করা হয়।

এ সময় বক্তারা ব‌লেন, আজ‌কের শিক্ষার্থীরা আগামী দি‌নের জা‌তি গঠ‌নের কা‌রিগর। তাই প্র‌তি‌টি শিক্ষার্থী‌কে মনযোগ দিয়ে পড়াশোনা কর‌তে হ‌বে। 

তারা আরো বলেন, দৌলতখান সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের অনেক শিক্ষার্থী বর্তমা‌নে বহু সরকারি ও বেসরকা‌রি উচ্চপর্যা‌য়ে কর্মরত। তারা দে‌শের মুখ উজ্জ্বল ক‌রে‌ছে। তাই তোমা‌দেরকেও ভালোভাবে পড়াশুনা করে মানুষের মত মানুষ হতে হবে।

অনুষ্ঠানে ‌বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক দ্বীপক হালদা‌রের সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছি‌লেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের ভূ‌গোল ও প‌রি‌বেশ বিভাগের অধ্যাপক নুরুল ইসলাম না‌জেম। এতে আরো উপস্থিত ছিলেন দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসি‌য়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কর্নেল (অবসরপ্রাপ্ত) মো. ফরিদ উদ্দিন, স্থানীয় কমিটির সভাপতি আবু তাহের হাওলাদার, দৌলতখানের ইউএনও জীতেন্দ্র কুমার নাথ, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, পৌর মেয়র
জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুসহ প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

ডেইলি বাংলাদেশ/জেডআর