Alexa ‘দেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে, হয়তো আমি পাবো না’

‘দেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে, হয়তো আমি পাবো না’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১০ ৫ জুন ২০১৯   আপডেট: ১২:৩৭ ৮ জুন ২০১৯

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামীর বাংলাদেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে, হয়তো আমি পাব না। কিন্তু তাতেও আফসোস নেই, এক জীবনে মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। গণমানুষের ভালোবাসায় ধন্য আমার জীবন।    

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বুধবার বেলা ১১টায় রাজধানীর বনানীতে রজনীগন্ধা কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সবস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এরশাদ আরো বলেন, ঈদের আনন্দ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।  

এসময় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মুহম্মদ কাদের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, আমরা একটি সুন্দর ও সম্বৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লীবন্ধুর আদর্শে স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো।

বেলা ১১টায় এরশাদ বনানী অফিসে পৌছলে উপস্থিত শত শত নেতাকর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এসময় অনেকে কান্নায় ভেঙে পড়েন। তারা পার্টি চেয়ারম্যান এরশাদ ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। উচ্ছসিত নেতাকর্মীরা ছবিও তোলেন পার্টির চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে। সন্তানসম প্রত্যেক নেতাকর্মীর মাথায় হাত বুলিয়ে আদর করেন এরশাদ। এসময় এরশাদকে বেশ হাস্যজ্জল দেখা যায়। 

বিভিন্ন স্তরের সাধারণ মানুষও এরশাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং পাশে দাঁড়িয়ে ছবি তোলেন। অনেকে একটি ছবি তুলতে পেরে আনন্দে আত্মহারা হন। পরে দলীয় নেতাকর্মী ও শুভেচ্ছা জানাতে আসা সবস্তরের মানুষকে আপ্যায়ণ করা হয়।

এসময় এরশাদের পাশে ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, ফখরুল ইমাম, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান হাজী আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, দলের যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদকমন্ডলীর সদস্য কাজী আবুল খায়ের, অ্যাডভোকেট জহির উদ্দিন জহির, অ্যাডভোকেট ড. এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এম.এ. রাজ্জাক খান, সালাউদ্দিন খোকা, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, মাহমুদ আলম, আবু সাদেক বাদল, আব্দুস সাত্তার, সুজন দে, অ্যাডভোকেট আবু তৈয়ব, আবুল কালাম আজাদ, সালাহ উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, জাকির হোসেন মৃধা, হাজী সিরাজ ও আনোয়ার হোসেন তোতা। 

ডেইলি বাংলাদেশ/এলকে