Alexa দেশের জন্য দায়িত্ববোধ কাজ করছে: তোরসা

দেশের জন্য দায়িত্ববোধ কাজ করছে: তোরসা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৯ ১৪ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যুক্তরাজ্যের লন্ডন শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা সেরা সুন্দরী অংশ নেবেন এ প্রতিযোগিতায়। এখানে অংশ নিতে প্রস্তুত বাংলাদেশ। 

এরই মধ্যে নির্বাচন করা হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯। শুক্রবার অমিকন এন্টারটেইনমেন্টের আয়োজনে সোনারগাঁও হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে রাফাহ নানজিবা তোরসার মাথায় সেরা সুন্দরীর মুকুট তুলে দেয়া হয়। এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা। 

এই তিন সুন্দরীসহ সেরা ১২ জন প্রতিযোগী নিয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজধানী গুলশানের ইমানুয়েলস হলে আয়োজিত এ সম্মেলনে সুন্দরীরা তাদের অভিজ্ঞতা তুলে ধরেন। 

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজিবা তোরসা বলেন, আমি খুবই আনন্দিত এ মঞ্চে বিজয়ী হয়ে। এটাকে আমি দায়িত্ব হিসেবে নিয়েছি। এখন দেশ ও মানুষের জন্য দায়িত্ববোধ কাজ করছে। সবার দোয়া ও ভালোবাসা চাই; যেন বিশ্বসুন্দরীর মঞ্চে সাফল্য নিয়ে আসতে পারি। লাল সবুজের পতাকাকে সম্মানজনক স্থানে নিয়ে যেতে পারি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সেরা ১২-তে স্থান পাওয়া শান্তা, স্নিগ্ধা রহমান, ত্রিদিপা, জান্নাত, প্রিয়ন্তী উর্বী, মিতু, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম ও শ্রাবন্তী দাস।

ডেইলি বাংলাদেশ/এমআরকে