দুর্বৃত্তদের আগুনে স্বপ্ন পুড়ল দোকানির

দুর্বৃত্তদের আগুনে স্বপ্ন পুড়ল দোকানির

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫২ ৮ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে চুয়াডাঙ্গার জীবননগর শহরের হাসপাতাল পাড়ার মিন্টুর দোকান ঘর। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এতে টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

দোকানটিই ছিল মিন্টুর একমাত্র আয়ের উৎস। দোকান হারিয়ে পাগলপ্রায় সে এখন। তার বেঁচে থাকার স্বপ্ন যেন আগুনে পুড়ে গেছে। প্রতিক্রিয়ায় এমনটিই জানান ক্ষতিগ্রস্ত মিন্টু।

জীবননগর পৌরশহরের হাসপাতাল পাড়ার মুজাফফর মাস্টারের ছেলে জামাই মিন্টু বলেন, আমি দীর্ঘ ৮-৯ বছর ধরে বাড়ি সংলগ্ন স্থানে সামান্য পুঁজি বিনিয়োগ করে মুদি ব্যবসা করে আসছি। দোকানটিই আমার একমাত্র রুটি রুজির একমাত্র অবলম্বন। আমি প্রতিদিনের মতো রাত ৮টার পর দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পরে রাত আড়াইটার দিকে প্রতিবেশী আশারাফ জানায় দোকানে আগুন লেগেছে। আমিসহ প্রতিবেশীরা ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। কিন্তু দোকানে থাকা ৫৫ হাজার টাকাসহ সমস্ত মালামাল পুড়ে যায়। সকালে আমি দোকান পরিষ্কার করতে গিয়ে দেখি দোকান ঘরের একটি ইট খোলা। এরপর দেখি কিছু দূরে এক জোড়া সেন্ডেল ও তিনটি প্লাস্টিকের বোতল যাতে পেট্রোলের গন্ধ পাওয়া যায়। এতে আমার ধারণা আমার প্রতিপক্ষ নিঃস্ব করতে রাতের আঁধারে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আমি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক ব্যবস্থা দাবি করছে প্রশাসনের কাছে।

এ ব্যাপারে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ