দুর্ঘটনায় পঙ্গু হওয়া তরুণীকে আবার ‘হাঁটলেন’ সোনু সুদ

দুর্ঘটনায় পঙ্গু হওয়া তরুণীকে আবার ‘হাঁটলেন’ সোনু সুদ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০৯ ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১২:৪৯ ১৫ আগস্ট ২০২০

সোনু সুদ

সোনু সুদ

উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বাসিন্দা প্রজ্ঞার বয়স ২২ বছর। ছয় মাস আগে দুর্ঘটনায় দুটো হাঁটুই নষ্ট হয়ে গিয়েছে। তারপর থেকেই বিছানায় শয্যাশায়ী ওই তরুণী। অবশেষে সোনু সুদের সাহায্যে হাঁটতে পারলেন প্রজ্ঞা। 

জানা যাচ্ছে, তরুণী প্রজ্ঞার বাবা বিজয় মিশ্রা এক মন্দিরের পুরোহিত। প্রজ্ঞার অস্ত্রপচার করানোর মতো সামর্থ্য তার ছিল না। অথচ, চিকিৎসকরা জানিয়ে দিয়েছিলেন, অস্ত্রপচারই একমাত্র উপায়। যার জন্য প্রয়োজন দেড় লাখ টাকা। 

গত ৯ অগস্ট প্রজ্ঞা সোনু সুদকে টুইট করে নিজের অসহায়তার কথা জানান। এরপরই দিল্লির চিকিৎসকদের সঙ্গে কথা বলেন সোনু। প্রজ্ঞাকে জানান, পরের সপ্তাহেই তার অস্ত্রপচারের ব্যবস্থা করা হচ্ছে।

সোনু সুদের মধ্যেই ঈশ্বরকে খুঁজে পেয়েছেন প্রজ্ঞা। লেখেন, মা বলতেন পৃথিবীতেই ঈশ্বর রয়েছেন। এই পৃথিবীতে সোনু সুদই ঈশ্বর। আপনি আমাকে প্রতিবন্ধী হয়ে যাওয়া থেকে বাঁচালেন। যখন সব আত্মীয়স্বজন মুখ ফিরিয়ে নিয়েছিলেন, সোনু ভাইয়া বাঁচালেন। আপনাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই। আপনি আমাকে নতুন জীবন দিলেন।

উত্তরে সোনু সুদ লিখেছেন, আপনাকে প্রতিবন্ধী কীভাবে হতে দিতাম। খুব শীঘ্রই আমাদের বোন গ্রামে গিয়ে দৌড়াতে পারবেন। দেশ বদলাবে।

এদিকে শুধু দেশেই নয়, সম্প্রতি বিদেশেও দুস্থ কিছু শিশুর পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। ফিলিপাইনসের দুস্থ কিছু পরিবারে ১ থেকে ৫ বছরের মধ্যে বেশকিছু শিশু ‘বিলিয়ারি আট্রেসিয়া’ নামে লিভারের এক সমস্যায় ভুগছিল। এই পরিস্থিতিতেই দুস্থ পরিবারের শিশুগুলির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন সোনু। 

ডেইলি বাংলাদেশ/টিএএস