Alexa দুবাই মিশন শেষ করলো ‘মিশন এক্সট্রিম’

দুবাই মিশন শেষ করলো ‘মিশন এক্সট্রিম’

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৩ ২৩ মে ২০১৯   আপডেট: ১৩:৩৩ ২৩ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মধ্যপ্রাচ্যের অন্যতম আকর্ষণীয় শহর দুবাই। এখানেই ‘মিশন এক্সট্রিম’ সিনেমার বেশ কিছু দৃশ্যের শুটিং সম্পন্ন করে দেশে ফিরেছে পুরো ইউনিট। দুবাইয়ের প্রায় ১৬টি মনোরম লোকেশনে ৫দিনের এই শুটিং কার্যক্রম চলে। সেখানে একটি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করা হয়। এতে অংশ নেন আরিফিন শুভ, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবুসহ কয়েকজন প্রবাসী বাংলাদেশি এবং আরবীয় অভিনেতা।

দুবাইয়ের কাজ শেষ হওয়ার মাধ্যমে সিনেমাটির প্রায় নব্বই শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। অচিরেই বাকি দশ শতাংশ শুটিংও সম্পন্ন হবে। আর, বুধবার থেকে শুরু হয়েছে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ। সব কিছু ঠিকঠাক থাকলে এ বছরের শেষের দিকে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

 এ প্রসঙ্গে চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, মরুভূমিতে এতটা প্রতিকূলতা উপেক্ষা করে শুটিং করার সময় শুধু একটি কথাই মনে হয়েছে, দর্শকরা এই দৃশ্যগুলো উপভোগ করবেন তো। তাছাড়া আমি নিজেও আমাদের দেশীয় সিনেমায় এরকম কিছু মুহূর্ত বিনির্মাণে আত্মনিয়োগ করতে পেরে পুলকিত ছিলাম।  

পরিচালক সানী সানোয়ার বলেন, দেশীয় সিনেমার এই ছোট বাজারের জন্য অত্যন্ত সীমিত বাজেটে সিনেমা নির্মাণ করা খুব দুরূহ। কেননা, স্বল্প বাজেটে সিনেমায় মজা খুব কম থাকে। তবুও আমরা ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় দুবাইয়ের শুটিং পর্বে একটি বড় অংকের বাজেট খরচ করেছি। এটি অবশ্যই আমাদের একটি উচ্চাবিলাসী উদ্যোগ। তবে, টার্গেট দর্শকদের মন জয় করে এই খরচ উঠিয়ে নেয়া। এখন দেখা যাক কী ঘটে। 

জান্নাতুল ফেরদৌস ঐশী বলেন, আমার বিশ্বাস দুবাইয়ের শুটিং আমাদের সিনেমার একটি অন্যতম বড় সৌন্দর্য্য বয়ে আনবে। 

 ‘মিশন এক্সট্রিম’-এর দুই নায়িকা  ঐশী ও সাদিয়া নাবিলা

সাদিয়া নাবিলা বলেন, স্বপ্নের শহরে স্বপ্নের সিনেমার শুটিং, আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করেছে। বাকিটুকু দর্শকদের পছন্দের ওপর ছেড়ে দিলাম।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ’ঢাকা অ্যাটাক’-এর পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা। ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী এলাকার বেশ কিছু লোকেশনে চলতি বছরের ২০ মার্চ থেকে শুরু হয় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং, শেষ হবে ২৪ এপ্রিল।

তারকা বহুল এই ছবিতে আরেফিন শুভ, ঐশী, সাদিয়া নাবিলা ছাড়াও আরো অভিনয় করেছেন তাসকিন আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম, সুমিত সেন গুপ্ত, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, সৈয়দ আরেফ, হায়দার আলী, সুদীপ, ইমরান সওদাগর, দীপু ইমাম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এনএ