Alexa দুবাই মাতালেন শাকিব খান

দুবাই মাতালেন শাকিব খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৮ ১৬ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তৃতীয়বারের মতো আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট লিগ। আর টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে স্টেজ মাতালেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এর আমন্ত্রণে মঞ্চ মাতান ঢালিউড সুপারস্টার। একই মঞ্চে এদিন পারফর্ম করেছেন পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ আসলাম, বলিউড তারকা রাকুল প্রীতসহ অনেকে। 

শাকিব খান মঞ্চে ওঠার পর সেখানে উপস্থিত কিছু বাংলাদেশি প্রবাসী দর্শক হাততালি দিয়ে তাকে বরণ করে নেয়। গানের সঙ্গে নাচের পারফর্মেন্স দেখে তারা কিছুক্ষণ পর পর শাকিব খানের নাম ধরে চিৎকার করেছেন।

বাংলাদেশ সময় রাত ১০ টার দিকে মঞ্চে ওঠেন শাকিব। মঞ্চে উঠেই দলবল নিয়ে শাকিব খান তার অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় এ নায়ক তার অভিনীত ছবির ‘সোয়াগদে’, ‘পাগল মন’, ‘বেবি জান’ গানগুলোর সঙ্গে নেচে মাতিয়ে তোলেন স্টেডিয়ামের হাজারও দর্শক। 

শাকিব খান ছাড়াও বলিউডের হালের আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি ও দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নয়ার পারফর্ম করেন। এছাড়া উদ্বোধনী মঞ্চে পারফর্ম না করলেও টুর্নামেন্টে অংশ নেয়া বিভিন্ন দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মঞ্চে ছিলেন সানি লিওনের মতো ভারতীয় তারকারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস