Alexa দুদিন বন্ধ থাকবে সান্তাহার-ঢাকা রুটের ঈদের বিশেষ ট্রেন

দুদিন বন্ধ থাকবে সান্তাহার-ঢাকা রুটের ঈদের বিশেষ ট্রেন

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৫ ১০ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ঈদুল আজহা উপলক্ষে প্রথম বারের সান্তাহার-ঢাকা-সান্তাহার রুটে চালু হওয়া ঈদ স্পেশাল-৩ ট্রেন দুই দিন বন্ধ থাকবে। ঈদের দিন ও পর দিন ট্রেনটি বন্ধ থাকবে বলে জানিয়েছেন সান্তাহার স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম।

তিনি বলেন, ট্রেনটি ৮ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত চলাচল করবে। ঈদ স্পেশাল ট্রেন সকাল ৮টায় সান্তাহার জংশন স্টেশন থেকে ছেড়ে দুপুর ২টা ৫০মিনিটে ঢাকায় পৌঁছাবে। একই ট্রেন রাত ১০টা ৫০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে ভোর ৫টা ১০মিনিটে সান্তাহার স্টেশনে পৌঁছাবে।

তিনি আরো বলেন, ঈদে ঘরমুখী মানুষদের জন্য ট্রেনটি চালু করায় নওগাঁ, জয়পুরহাট ও বগুড়ার সান্তাহার, আদমদীঘি, দুপচাঁচিয়াসহ বিভিন্ন এলাকার লোক যাতায়াত দুর্ভোগ থেকে মুক্তি পেয়েছেন। এছাড়া যাত্রী সাধারণের সুবিধার জন্য মাইকিং ও নোটিশ দেয়া হয়েছে।

ট্রেন যাত্রী আশরাফুল ইসলাম হৃদয় বলেন, সান্তাহার থেকে ঢাকাগামী ঈদ স্পেশাল ট্রেনটি চালু করায় রেলমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এ ট্রেনটি স্থায়ী করার অনুরোধ রইল।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩