দুই ধারাবাহিকের ৩৫০পর্বে পদার্পণ

দুই ধারাবাহিকের ৩৫০পর্বে পদার্পণ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৮ ২৬ ফেব্রুয়ারি ২০২০  

‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’ ধারবাবাহিক নাটকের দৃশ্য

‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’ ধারবাবাহিক নাটকের দৃশ্য

‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’ নামের ধারবাবাহিক নাটক দুটি ৩৫০তম পর্বে উত্তীর্ণ হতে যাচ্ছে। দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় মান অভিমান ও রাত ৯টায় ভালোবাসার আলো-আঁধার প্রচারিত হচ্ছে। 

ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও কলিন রড্রিকের সংলাপে রচিত ‘ভালোবাসার আলো-আঁধার’ ধারাবাহিকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে অভিনয় করেছেন সুষমা সরকার, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, অরুনা বিশ্বাস, আবুল কাশেম, মিলি মুন্সী, স্বাগতা, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনাসহ আরো অনেকে। 

এক মায়ের জয় পরাজয়ের এই গল্পে দেখা যায় নিজের ছেলেকে নিয়ে জীবনের সঙ্গে যুদ্ধ করতে থাকা নন্দিনীকে। তবে নাটকটিতে এই চরিত্রটির অভিনয়শিল্পী এবার বদলে যাচ্ছে। শুরু হচ্ছে নতুন নন্দিনীর পথচলা। ৩৫০ তম পর্বে এই নাটকের কাহিনী ভিন্নতাও দেখা যাবে।

অন্যদিকে, জেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক নাটক ‘মান-অভিমান’র চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। আশিস রায়ের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক,  ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ, তানিন তানহা, শেলী আহসান, সানজিদা মিলা, তেরেজা চৈতি, ইমিলা হক, জেবুন্নেসা সোবহান, সুজাত শিমুল, কাজী রাজু, অশোক ব্যাপারীসহ আরো অনেকে। 

নাটকটিতে দেখা যায় মধ্যবিত্ত পরিবারের  দুই বোন রানু আর বীথিকে একের পর এক পারিবারিক সংকট আর সংঘাতে জড়িয়ে পড়তে হয়। দর্শকনন্দিত ধারাবাহিকটির প্রতি পর্বেই ঘটতে থাকে নানান চমকপ্রদ ঘটনা। 

ডেইলি বাংলাদেশ/এনএ