Alexa দুই ছিনতাইকারী চক্রের ১১ জন আটক

দুই ছিনতাইকারী চক্রের ১১ জন আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০৫ ১২ জুন ২০১৯  

রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় পৃথক অভিযানে সংঘবদ্ধ দুটি ছিনতাইকারী চক্রের ১১ জনকে আটক করেছে র‌্যাব। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভুইয়া রাতে জানান, গোয়েন্দা সংবাদে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নের্তৃত্বে রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় পৃথক অভিযান দুটি চালানো হয়। 

অভিযানে গ্রেফতারকৃত ১১ ছিনতাইকারীর নাম- আরিফুর রহমান (৩৪), শফিকুল ইসলাম (৩৫), সাইফুল ইসলাম (২৮), মনির (৪০), মোস্তাক মোল্লা (২৬), আব্দুল মুকিম (২৭), সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), রনি (২৭), নাছির (৪০) ও জাকির হোসেন (৪৮)।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১১ টি চাকু, ৪০ টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশেরশ এলাকায় পথচারীদের ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। আজকেও তারা ঈদ শেষে রাজধানীতে ফেরা মানুষের মালামাল ছিনতাইয়ের উদ্দেশ্যে একত্রিত হয়েছিল বলে আসামিরা স্বীকার করেছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/আরএ