Alexa দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর যা করলেন সেই সাধনা

দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর যা করলেন সেই সাধনা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪২ ৩১ আগস্ট ২০১৯   আপডেট: ২১:৪৪ ৩১ আগস্ট ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়া সেই অফিস সহায়ক (পিয়ন) ফের পাঁচদিনের ছুটির আবেদন করেছেন।

বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে ডিসির সভাকক্ষ থেকে বের হয়ে রোববার থেকে নতুন করে পাঁচদিনের ছুটির আবেদন করেন তিনি। এর আগে দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দুই ঘণ্টা ওই নারীকে জিজ্ঞাসাবাদ করেন ডিসি কেলেঙ্কারির ঘটনা তদন্তে গঠিত কমিটির সদস্যরা।

এর আগে অভিযুক্ত অফিস সহায়ক সানজিদা ইয়াসমিন সাধনা সভাকক্ষে তদন্ত কমিটির সঙ্গে কথা বলেন। এরপরই জেলা প্রশাসকের কার্যালয় ত্যাগ করেন তিনি। এর আগেও দুদিনের ছুটি কাটান সানজিদা।

ওইদিন বেলা ১১টার দিকে তদন্ত কমিটির সদস্যরা জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এসে পৌঁছায়। তদন্ত দলের সদস্যরা ডিসি অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। এরপর ওই নারীর সঙ্গে কথা বলেন।

তদন্তের শুরুতেই তারা জেলা প্রশাসকের বিশ্রাম কক্ষ পরিদর্শন করেন, যেখানে ওই ভিডিওটি হয়। এরপর ডিসি অফিসের সভাকক্ষে ঘটনার সঙ্গে জড়িত সানজিদার সঙ্গে বলেন তদন্ত কমিটি। পরে তদন্ত কমিটির সদস্যরা জে’লা প্রশাসক কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কথা বলেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ