দিশার মৃত্যু আত্মহত্যা নয়, ময়নাতদন্তে মিলল প্রমাণ

দিশার মৃত্যু আত্মহত্যা নয়, ময়নাতদন্তে মিলল প্রমাণ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৪১ ৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৫৩ ৬ আগস্ট ২০২০

দিশা ও সুশান্ত। ফাইল ছবি

দিশা ও সুশান্ত। ফাইল ছবি

সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার ছিলেন দিশা সালিয়ান। দুজনই আত্মহত্যা করেন। তবে বারবারই দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর একটা যোগসূত্রের কথা উঠে আসছে। 

সুশান্তের মৃত্যুর কয়েকদিন আগে ৯ জুন রাত ২টার সময় নিজের ১৪ তলার ফ্ল্যাট থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় দিশার। তার ময়নাতদন্ত হয় ১১ জুন। তবে কি প্রমাণ মুছতেই কি দেরি করে দিশার ময়নাতদন্তের সিদ্ধান্ত নেয়া হয়েছিল? এ নিয়ে উঠেছে প্রশ্ন। 

এদিকে দিশাকে খুন করা হয়, নাকি আত্মহত্যা বা নিছকই দুর্ঘটনা, সে রহস্যের কিনারা এখনো হয়নি। দিশার বাড়িতে সে সময় উপস্থিত ছিলেন তার প্রেমিক রোহান রায়। তিনি জানান, দিশা মদ্যপ অবস্থায় ছিলেন। 

তবে দিশার ময়নাতদন্তের রিপোর্ট বলছে অন্য কথা। গতকাল বুধবার বিজেপি নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ অভিযোগ করে বলেন, দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। 

তিনি আরো অভিযোগ করেন, মহারাষ্ট্র সরকার চাইছে সুশান্ত ও দিশার মৃত্যুর পেছনে থাকা অপরাধীদের আড়াল করতে। তিনি বলেন, দুর্নীতিতে জড়িয়ে আছে মহারাষ্ট্র সরকার আর সেটাই গোপন করার চেষ্টা করছে তারা। 

দিশার ময়নাতদন্তের রিপোর্ট বলছে, উঁচু থেকে পড়ে যাওয়ার ফলে দিশার মাথায় গভীর আঘাত ছিল। তবে তার শরীরের আরো অনেক জায়গায় বেশকিছু অস্বাভাবিক আঘাতের চিহ্নও পাওয়া গেছে।

তবে দিশার বাবা মুম্বাই পুলিশকে একটি চিঠিতে জানিয়েছেন, তার মেয়েকে জড়িয়ে অসত্য ও অবাস্তব খবর ছড়ানো হচ্ছে। এতে তিনি ও তার পরিবার খুবই বিব্রত বোধ করছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর/টিএএস