Alexa দিশাকে ‘বিশেষ’ কিছুর জন্য প্রস্তত করছেন টাইগার

দিশাকে ‘বিশেষ’ কিছুর জন্য প্রস্তত করছেন টাইগার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৯ ২০ অক্টোবর ২০১৯  

টাইগার শ্রফ এবং দিশা পাটানি

টাইগার শ্রফ এবং দিশা পাটানি

বলিউড অভিনেতা টাইগার শ্রফ এবং দিশা পাটানির প্রেম নিয়ে জল ঘোলা কম হয়নি। প্রথমে তাদের বিচ্ছেদ এরপরে আবারো এক হয়েছেন তারা। আর এত কিছুর মাঝে এবার প্রেমিকা দিশা পাটানিকে বিশেষ কিছুর জন্য প্রস্তুত করছেন টাইগার। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, আগামী ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত এবং প্রভু দেবা পরিচালিত সিনেমা ‘রাধে’। শুক্রবার আনুষ্ঠানিকভাবে এটির ঘোষণা দেয়া হয়। তবে সিনেমায় নায়িকা হিসেবে কাকে দেখা যাবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। 

তবে শোনা যাচ্ছে, সালমানের বিপরীতে দিশা পাটানিকে দেখা যাবে। শুধু তাই নয়, সিনেমার একটি বিশেষ গানে কোমর দোলাবেন এই অভিনেত্রী। এজন্য তাকে বিশেষভাবে প্রস্তুত করছেন প্রেমিক টাইগার শ্রফ।

নাচের জন্য দর্শকের মাঝে বেশ জনপ্রিয় টাইগার। দিশাকে নাচের স্টেপ আয়ত্ব করতে সাহায্য করছেন তিনি। কেননা এই গানের নাচ দিয়ে সবাইকে মুগ্ধ করতে চান দিশা পাটানি। 

সালমানের ভারত সিনেমায় অভিনয় করেছেন দিশা পাটানি। চলতি বছর জুনে এটি মুক্তি পায়। আলী আব্বাস জাফর পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেন— ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার প্রমুখ। 

অন্যদিকে ওয়ান্টেড, দাবাং-থ্রি’র পর প্রভুদেবার সঙ্গে এটি সালমানের তৃতীয় সিনেমা। আগামী ৪ নভেম্বর থেকে মুম্বাইয়ে এর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস