দিল্লিতে বাড়িতে ঢুকে ১২ বছরের বালিকাকে ধর্ষণ

দিল্লিতে বাড়িতে ঢুকে ১২ বছরের বালিকাকে ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৫ ৭ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দিল্লিতে নিজ বাড়ির ভেতরই ধর্ষণ ও গুরুতর হামলার শিকার হয়েছে ১২ বছরের এক বালিকা। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি পশ্চিম দিল্লিতে এ ঘটনাটি ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে।

দিল্লি পুলিশের কর্মকর্তা এ কোয়ান জানান, অভিযুক্ত ৩৩ বছর বয়সী কৃষ্ণার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা, খুনের চেষ্টা এবং পক্সো আইনে এফআইআর দায়ের হয়েছে। তার বিরুদ্ধে আগে থেকেই একটি খুনের মামলাসহ চারটি মামলা রয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে বৃহস্পতিবার সকালে নির্যাতিতাকে দেখতে স্থানীয় এইমস হাসপাতালে যান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। পুরো ঘটনাকে জঘন্য অপরাধ বলে মন্তব্য করে কেজরিওয়াল বলেন, নির্যাতিতাকে দেখে তিনি চোখের জল চেপে রাখতে পারেননি। এই মামলায় সেরা আইনজীবী নির্যাতিতা বালিকার হয়ে মামলা লড়বেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

গুরুতর আহত বালিকাটির অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে চিকিৎসকরা।

গত মঙ্গলবার, বাবা-মা যখন কাজে বেরিয়ে গিয়েছিলেন, নিজের বাড়িতে একাই ছিল ওই বালিকা। তখনই অভিযুক্ত তার বাড়ি ঢুকে বালিকাকে ধর্ষণ করে। তাকে মাথায় এবং মুখে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। বালিকা রক্তাক্ত হয়ে জ্ঞান হারালে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

প্রতিবেশীরাই বালিকাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তার বাবা-মাকে খবর দেয়। তাকে প্রথমে সঞ্জয় গান্ধী হাসপাতাল এরপর সেখান থেকে এইমস–এ স্থানান্তরিত করা হয়। 

ডেইলি বাংলাদেশ/মাহাদী