দিনাজপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

দিনাজপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৩৩ ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৯:২৮ ৩১ মার্চ ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে মো. ফেরদৌস ফাহিম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটার দিকে বিরামপুর পৌর শহরের মিরপুর মোড় এলাকায় পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত ফেরদৌস ফাহিম দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউপির আওলাকুড়ি গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে বীরগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। 

এ তথ্য জানিয়েছেন বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান।

ওসি বলেন, ভারত থেকে ফেনসিডিল নিয়ে মাদক ব্যবসায়ীদের একটি দল মিরপুর গ্রাম হয়ে বিরামপুরে এসেছে। এমন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি দল মিরপুর গ্রামে অভিযানে যায়। সেখানে পুলিশের মুখোমুখি হলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তাদের গুলিতে এএসআই শাহজাহান, এএসআই নিরঞ্জন এবং কনস্টেবল দেলোয়ার আহত হন।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে বিরমাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক অজ্ঞাত ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি পাইপগান এবং তিন রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা, তিনটি চাকু উদ্ধার করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ