দশ হাজার ঘণ্টা খেটে বানানো হলো বিয়ের পোশাক

দশ হাজার ঘণ্টা খেটে বানানো হলো বিয়ের পোশাক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৩ ৮ আগস্ট ২০২০   আপডেট: ১৮:০৭ ৮ আগস্ট ২০২০

মিহিকা বাজাজ

মিহিকা বাজাজ

বাহুবলী ছবির খলনায়ক বল্লালদেব ওরফে রানা দাগুবাতির সঙ্গে মিহিকা বাজাজের বিয়ের খবর আগেই শোনা গিয়েছিল। কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন, প্রেমিকাকে এবার ঘরে তুলতে যাচ্ছেন এই অভিনেতা। এরই মধ্যে বাগদানও শেষ হয়েছে। আর গতকাল হয়ে গেল মেহেদি অনুষ্ঠান। আজ বিয়ে। 

জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে বিয়ের অনুষ্ঠানে অতিথি থাকছেন ৩০ জন। বিয়ের অনুষ্ঠানের জন্য মিহিকা বেছে নিয়েছেন গোলাপি লেহেঙ্গা। এই লেহেঙ্গা ডিজাইন করেছেন অনামিকা। 

লেহেঙ্গাটি তৈরির বিষয়ে ডিজাইনার অনামিকা বলেন, মিহিকাও একজন ডিজাইনার। তাই এই লেহেঙ্গা তৈরি করা হয়েছে বেশ যত্ন সহকারে। এক ঘণ্টায় ১০ হাজার কর্মী খাটলে যে কাজ হতো এই লেহেঙ্গা বানাতে সেই পরিমাণ শ্রম দিতে হয়েছে।

মিহিকা বাজাজ হায়দরাবাদের মেয়ে। উদ্যোক্তা ও ডিজাইনার তিনি। ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্টও শুরু করেছেন। আর রানা দাগুবাতির সাইনবোর্ড ‘বাহুবলী’। এছাড়া দক্ষিণ ভারতে একের পর এক হিট ছবিতে অভিনয় করছেন তিনি। 

বর্তমানে রানা অভিনীত ‘হাতি মেরে সাথি’ ও ‘বিরাটপর্বম’ নামের দুই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘হাতি মেরে সাথি’ ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন বিশাল, পুলকিত সম্রাট এবং শ্রিয়া পিলগাঁওকার। অন্যদিকে, ‘বিরাটপর্বম’ ছবিতে আছেন সাঁই পল্লবী, প্রিয়মণি ও নন্দিতা দাস।

ডেইলি বাংলাদেশ/এনএ