Alexa দল থেকে আগাছা দূর করতে হবে: কাদের

দল থেকে আগাছা দূর করতে হবে: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:১০ ৩০ সেপ্টেম্বর ২০১৯  

ছবি- ডেইলি বাংলাদেশ

ছবি- ডেইলি বাংলাদেশ

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় সম্মেলন সামনে রেখে দলের ক্লিন ইমেজ গড়ে তুলতে হবে। এটি গড়তে হলে দল থেকে আগাছা-পরগাছা দূর করতে হবে। সেটাই হবে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্নের আওয়ামী লীগ। 

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ‘বিশ্বমানবতার বাতিঘর প্রধানমন্ত্রী দশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিন’ শিরোনামে এ আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে অপকর্ম, দুর্নীতি, লুটপাট, ভূমি দখল করবে তারা আওয়ামী লীগের লোক হতে পারে না। আমাদের লোকের অভাব নেই।

তিনি আরো বলেন, গুটি কয়েক দুর্নীতিবাজদের জন্য পুরো দল দুর্নামের ভাগীদার হতে পারে না। যারাই অপকর্ম করুক কাউকেই ছাড় দেয়া হবে না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া, আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ