দলীয় সিদ্ধান্তে সংসদে বিএনপি: ফখরুল
Best Electronics

দলীয় সিদ্ধান্তে সংসদে বিএনপি: ফখরুল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৭ ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ২৩:০১ ২৯ এপ্রিল ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী শপথ গ্রহণ করেছে বিএনপি। সংসদে সীমিত পরিসরে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের জন্য কথা বলতে শপথ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী দলের চার প্রার্থীর এমপি হিসেবে শপথ গ্রহণের পর এ প্রতিক্রিয়া জানান বিএনপি মহাসচিব। তিনি বলেন, চেয়ারপার্সনের সুচিকিৎসা, তার মুক্তি এবং একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে আমরা সংসদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আপনি কবে শপথ নেবেন এবং শপথের সময় চেয়ে চিঠি দিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, অপেক্ষা করুন, সময়মতো জানতে পারবেন।

তিনি বলেন,  আপনারা জানেন যে ৪ জন নির্বাচিত এমপি হিসেবে শপথ গ্রহণ করেছেন। এই বিষয়ে আমাদের দলের অবস্থান পরিষ্কার করার জন্য আজকের এই সংবাদ সম্মেলন।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, গতকাল (রোববার, ২৮ এপ্রিল) সন্ধ্যায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা করেন। দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে তিনি আলোচনা করেছেন। তারই পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএএম/ এস


Best Electronics