দরজা লাগিয়ে কোমরের বেল্টে ফাঁস দিলো তৃতীয় শ্রেণির ছাত্র

দরজা লাগিয়ে কোমরের বেল্টে ফাঁস দিলো তৃতীয় শ্রেণির ছাত্র

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৭ ৭ মে ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সামিদ হোসেন ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের ধান হাটা এলাকার ভাড়া বাসায়। 

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পৌর শহরের মধুবন বেকারির মালিক মো. লিটনের ছেলে সামিদ। সে শহরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গার্লস প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। রোববার দুপুরে ভাত খাওয়ার পরে এবং সন্ধ্যার আগে দুই ভাই মিলে খেলা করছিল। হঠাৎ সামিদ ঘরের এক রুমে এসে দরজা বন্ধ করে তার কোমরের রাবারের বেল্ট পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। একপর্যায়ে তার মা ঘরের দরজা ভেঙে দেখে সামিদ জানালার সঙ্গে ঝুলছে।

এ সময় তিনি চিৎকার দিলে ঘরের অন্যান্য লোকজন উপড়ে উঠে দেখেন সামিদ ঘরের জানালার সঙ্গে ঝুলে আছে। আত্মহত্যার কারণ জানা না গেলেও পরিবারের দাবি খেলা নিয়ে দুই ভাইয়ের মধ্য কোনো সমস্যা দেখা দেয়ায় এ ঘটনা হতে পারে। সংবাদ পেয়ে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

সামিদের বাবা লিটন বলেন, দুই ভাই মিলে ঘরের সামনে খেলাধুলার মধ্যে এতো ছোট ছেলে কীভাবে যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে আমরা কেউ একটুও টের পাইনি।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া (তদন্ত) বলেন, এ ঘটনায় থানায় শিশু সামিদের বাবা বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে। ঘটনাটি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ