থেমে গেল ‘মিশন সিক্সটিন’, কারণ জানালেন প্রযোজক

থেমে গেল ‘মিশন সিক্সটিন’, কারণ জানালেন প্রযোজক

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩০ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৩৯ ২০ ফেব্রুয়ারি ২০২০

দেব, জাহরা মিতু ও সেলিম খান

দেব, জাহরা মিতু ও সেলিম খান

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাণের কথা ছিল নতুন চলচ্চিত্র ‘মিশন সিক্সটিন’। গেল বছর কলকাতার অভিনেতা দেব ছবিটিতে চুক্তিবদ্ধ হন। সবশেষ বুধবার এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হন জাহারা মিতু। কিন্তু এর একদিন না যেতেই বৃহস্পতিবার জানা গেল এই ছবিটিই আর নির্মাণ হচ্ছে না।  

ছবিটি নির্মাণের কথা ছিল তরুণ নির্মাতা শামীম আহমেদ রনির। এই নির্মাতা ডেইলি বাংলাদেশকে জানান নিজের ব্যক্তিগত কারণে সিনেমাটি থেকে সরে দাড়িয়েছেন তিনি। কারণ হিসাবে তিনি বলেন, আসছে জুনে উচ্চ শিক্ষার জন্য কানাডা যাচ্ছি। আর সেকারণে সিনেমাটি করতে পারছি না।

এদিকে ছবিটি না হবার কারণ জানতে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হয়। এ বিষয়ে তিনি বলেন, এর আগে কলকাতায় ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণের পর একই নামের ছবি ঢাকায় নির্মাণ হয়। এতে ব্যবসায়িক লোকসানে পরে দুই পক্ষ। বাংলাদেশে ‘মিশন এক্সট্রিম’ নামের সিনেমা হচ্ছে। সেখানে ‘মিশন সিক্সটিন’ কাছাকাছি নামের বড় বাজেটের সিনেমা হলে ক্ষতি হতে পারে সেজন্য সিনেমাটি আর করছি না।

তবে এই প্রযোজক জানান, এই ছবিটি না হলেও দেব ও মিতুকে নিয়ে অন্য একটি ছবি করার পরিকল্পনা রয়েছে। আর দেবের সঙ্গেও এ বিষয়ে নিয়ে কথা বলার জন্য চেষ্টা চলছে। নির্মাতা এবং নতুন ছবির নাম দুদিন পর প্রযোজক সমিতিতে সংবাদ সংম্মেলন করে জানানো হবে।  

গেল বছরের ৮ আগস্ট ‘মিশন সিক্সটিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন দেব। গেল বছরের ২৬ নভেম্বর সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেবের উপস্থিতে সিনেমাটির ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। তবে শুরু আগেই শেষ হলো এই যাত্রা। 

ডেইলি বাংলাদেশ/এনএ