ত্রিশ শতাংশ বাঁচার সম্ভবনা সোনালির!
Best Electronics

ত্রিশ শতাংশ বাঁচার সম্ভবনা সোনালির!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০৪ ৮ মার্চ ২০১৯   আপডেট: ২১:৩৫ ৮ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের দর্শকপ্রিয় নায়িকা সোনালি বেন্দ্রে। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর নিজের লড়াকু মানসিকতার পরিচয় দিয়েছেন তিনি। পরিবার-বন্ধুদের ছেড়ে চিকিৎসার জন্য নিউইয়র্কে থাকেছেন দীর্ঘ দিন। নিজের শহর মুম্বাইতে এসেছিলেন অনেক দিন পর। চিকিৎসার জন্য নিজের প্রিয় চুল কেটে ফেলতে হয়েছে তাকে। কেমোথেরাপির কষ্টও হাসিমুখে সহ্য করেছেন সোনালি।

এত কিছুর পর আবারো নতুন একটি খবর মন ভেঙে দিয়েছে সোনালি বেন্দ্রেসহ সবাইকে। খবরটি দিয়েছে সোনালির নিউইয়র্কের চিকিৎসক। তা হচ্ছে বেঁচে থাকার মাত্র ত্রিশ শতাংশ সম্ভবনা রয়েছে সোনালির। আর তার শরীরে ক্যান্সার রোগটি রয়েছে চতুর্থ ধাপে। গত বছর ৪ জুলাই ক্যান্সারের খবরটি নিজেই সবাইকে জানিয়েছিলেন সোনালি।

সোনালি তার এক পোস্টে লিখেছেন, ‘আমি নিউইয়র্কে যেতেই যাচ্ছিলাম না। কিন্তু আমার স্বামী নাছোড়বান্দা। মাত্র তিন দিনের মধ্যে গুছিয়ে আমরা রওনা হলাম নিউইয়র্কে। সেখানে গিয়ে চিকিৎসকের সঙ্গে দেখা করার পর তিনি যখন বললেন যে এখন টিকে থাকার সুযোগ মাত্র ত্রিশ শতাংশ, তখন আমি খুব ভেঙে পড়ি। তারপরই আমি আমার স্বামীর দিকে তাকাই এবং তাকে ধন্যবাদ জানাই। তাকে বলি তোমাকে ধন্যবাদ যে আমাকে এখানে নিয়ে এসেছো তুমি।’

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics