Alexa ত্রিরত্নের গোলে শীর্ষে বার্সেলোনা 

ত্রিরত্নের গোলে শীর্ষে বার্সেলোনা 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫২ ১৯ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যেন রত্নের খনি বার্সেলোনা। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও আন্তনিও গ্রিজম্যানকে নিয়ে বিশ্বের অন্যতম ভয়ংকর আক্রমণভাগ বার্সেলোনার। 

কাতালানদের এই ত্রয়ীর হাতে এবার নাস্তানাবুদ হলো ‘এইবার’। আন্তর্জাতিক বিরতি থেকে ফেরার পর প্রথম ম্যাচে এইবারকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে লা লিগার চলতি মৌসুমের শীর্ষস্থানে বসেছে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। 

গোল করেছেন মেসি, সুয়ারেজ, গ্রিজম্যান প্রত্যেকেই। শুরুটা করেন গ্রিজম্যান। ম্যাচের ১৩ মিনিটে ল্যাঙ্গলেটের পাস থেকে লা লিগা চ্যাম্পিয়নদের এগিয়ে দেন ফরাসি ফরোয়ার্ড। 

এরপর আরো কয়েকটা দারুণ আক্রমণ করলেও গোল পোস্টের মুখ খুঁজে পায়নি বার্সেলোনা। এক গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে তারা।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরো বাড়ায় বার্সা। ম্যাচের ৫৮ মিনিটে গ্রিজম্যানের পাস থেকে দলের ব্যবধান দ্বিগুণ করেন মেসি। 

আট মিনিট পড়েই আর্জেন্টাইন ফরোয়ার্ডের এসিস্টে গোল করেন সুয়ারেজ। ম্যাচের বাকি সময় ৩-০ গোলের ব্যবধান ধরে রেখে তিন পয়েন্ট আদায় করে নেয় ভালভার্দের শিষ্যরা। 

এই জয়ে ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠেছে গত আসরের চ্যাম্পিয়ন বার্সেলোনা। 

এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে। তাদের পয়েন্ট ১৮। ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানের সারপ্রাইজ প্যাকেজ গ্রানাডা। 

ডেইলি বাংলাদেশ/সালি