Alexa তিন বিষয় ফেল করায় অনার্স পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

তিন বিষয় ফেল করায় অনার্স পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৩:৫৪ ১৯ জুলাই ২০১৯   আপডেট: ০৪:১৬ ১৯ জুলাই ২০১৯

মিতু। ছবি: সংগৃহীত

মিতু। ছবি: সংগৃহীত

অনার্স পরীক্ষায় তিন বিষয়ে ফেল করায় রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের মনিজা আক্তার মিতু নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। সে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী ছিল। 

নিহত মিতুর বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানায়। গেল মঙ্গলবার রাতে নিজ বাড়িতে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। 

এ প্রসঙ্গে মিতুর খালা রিনা খাতুন জানান, মিতু গত ১৬ জুলাই কলেজ থেকে বিকেলে বাড়ি ফিরে। বাড়িতে স্বাভাবিক খাওয়া-দাওয়া করে। পরে রাত ১০টার দিকে তার ছোট বোনের সঙ্গে একই ঘরে ঘুমাতে যায়। রাত ২টার সময় মিতুর মা ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ডাকাডাকি ও খোঁজ করতে থাকে। এক পর্যায়ে ঘরের পেছনে গাছের সঙ্গে মিতুকে ঝুলে থাকতে দেখে চিৎকার দিলে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে।

মিতুর কলেজের ঘনিষ্ঠ বান্ধবী কেয়া বলেন, ১৬ জুলাই সকালে সাত কলেজের আন্দোলনে আমরা নীলক্ষেত মোড়ে ছিলাম। মিতু অনেক ভালো ছাত্রী। টিউশনি করে নিজের পড়ালেখার খরচ চালাত। 

এছাড়া পরীক্ষার ফলাফল প্রকাশের পর তিন বিষয়ে ফেল করার বিষয়টি মেনে নিতে পারেনি মিতু। পরে তার মাকে জড়িয়ে ধরে বিষয়টি নিয়ে কান্নাকাটি করেছে বলেও জানান মিতুর এ বান্ধবী।

ডেইলি বাংলাদেশ/জেডআর

Best Electronics
Best Electronics