Alexa তিন পরিবর্তনে ইংল্যান্ডের চুড়ান্ত স্কোয়াড 

তিন পরিবর্তনে ইংল্যান্ডের চুড়ান্ত স্কোয়াড 

ডেস্ক রিপোর্ট ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৮ ২১ মে ২০১৯   আপডেট: ১৮:০৫ ২১ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ইংল্যান্ড স্কোয়াডে তিন পরিবর্তন এনেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে ডাক পেয়েছেন পেসার জোফরা আর্চার। বাদ পড়েছেন ডেভিড উইলি, অ্যালেক্স হেলস, জো ডেনলি। 

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আসবে এর আভাস আগেই পাওয়া গিয়েছিলো। এমনকি স্কোয়াডে যে তিনটি পরিবর্তন আসবে সেটিও এক প্রকার নিশ্চিত ছিল। 

আজ তিন পরিবর্তন এনে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করলো ইংল্যান্ড। দীর্ঘদিন ধরে আলোচনায় ছিলেন পেসার জোফরা আর্চার। দলে ঢুকবেন কি ঢুকবেন না না করে অবশেষে বিশ্বকাপ দলে জায়গা পেয়ে গেলেন। এর আগে দল ঘোষণার সময় তাকে দলে না নেওয়াতে অবাকই হয়েছিলেন অনেকে।

এমনকি বেশ কয়েকজন সাবেক ইংলিশ ক্রিকেটারও তাকে বিশ্বকাপ স্কোয়াডে চেয়েছেন। অবশেষে আর্চারের স্বপ্ন সত্যি হতে চলেছে। বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন তিনি। তাকে জায়গা দিতে বাদ দিতে হয়েছে বাঁহাতি পেসার ডেভিড উইলিকে। পাকিস্তানের বিপক্ষে সিরিজে পারফরম্যান্সে সন্তুষ্ট না হওয়ায় তাকে বাদ দিয়ে আর্চারকে বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়।

আর্চারের বোলিং গতি ও তার ভ্যারিয়েশন নজর কেড়েছে দর্শক ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের। এইদিকে দলে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার ডওসন। জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেছিলেন গত বছর অক্টোবরে। মূলত কাউন্টির পারফরম্যান্স এবং ব্যাটিংয়ের পাশাপাশি কার্যকরি বোলিংয়ের কারণে দলে ডাক পেয়েছেন তিনি। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন জো ডেনলি।

অন্যদিকে নিষিদ্ধ ড্রাগ ব্যবহার করেছিলেন ওপেনার হেলস। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন জেমস ভিন্স।

 ইংল্যান্ডের চূড়ান্ত বিশ্বকাপ স্কোয়াডঃ

ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, লিয়াম ডওসন, জেমস ভিন্স, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, জোফরা আর্চার, ক্রিস ওকস, মার্ক উড।

ডেইলি বাংলাদেশ/সালি

Best Electronics
Best Electronics