Alexa তিন কলেজছাত্রীকে শ্লীলতাহানি, গ্রেফতার ৪

তিন কলেজছাত্রীকে শ্লীলতাহানি, গ্রেফতার ৪

মৌলভীবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৫:০৩ ১৬ মে ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

মৌলভীবাজার সরকারি কলেজের তিন ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে করা মামলায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে জেলার বর্ষিজোড়া ইকো পার্কের কাছ থেকে পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-নাভেদ, সায়েম, মুন্না, লোকমান মিয়া।

মামলার এজাহারের তথ্য মতে, কলেজের তিন ছাত্রীকে  প্রায় সময় নাভেদ আহমদ ও তার সহযোগী সায়েম, মুন্না, লোকমান পথ আগলে খারাপ প্রস্তাবসহ অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্যক্ত করত। ১৩ মে তাদের একজন কলেজ থেকে পরীক্ষা দিয়ে আশার সময় আপত্তিকর মন্তব্য করে বখাটেরা। পরে তার দুই সহপাঠী প্রতিবাদ করলে একজনকে ধরে মাটিতে ফেলে শ্লীলতাহানি করে। এ সময় বাকি দুইজনকে শারীরিকভাবে নির্যাতন করে তারা। নির্যাতনের এক পর্যায়ে একজনকে গলা টিপে ধরে। পরে নাভেদের সহযোগীরা তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে নিপীড়ন চালায়।

মৌলভীবাজার মডেল থানা ওসি, মো. আলমগীর হোসেন বলেন, আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

১৪ মে মঙ্গলবার শারীরিক আঘাত ও যৌন হয়রানির অভিযোগে ভুক্তভোগীর চাচাতো ভাই বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা করেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩