Alexa তায়কোয়ানডোতে সোনাজয়ীদের ক্রীড়া প্রতিমন্ত্রীর সংবর্ধনা

তায়কোয়ানডোতে সোনাজয়ীদের ক্রীড়া প্রতিমন্ত্রীর সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০৬ ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ১২:০৬ ১৬ অক্টোবর ২০১৯

ছবি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

ছবি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

কানাডা’র মনট্রিলে অনুষ্ঠিত কানাডা ওপেন চ্যাম্পিয়নশীপে সোনা জেতায় বাংলাদেশ তায়কোয়ানডো দলকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দুপুরে স্বর্ণ পদক অর্জনকারী ০৩জন খেলোয়াড়কে সংবর্ধনা দেয়া হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মোঃ আকতার হোসেন ও যুব ও ক্রীড়া  মন্ত্রণালয়ের উদ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

 এছাড়া বাংলাদেশ তায়কোয়ানডো দলের টিম অফিসিয়াল হিসেবে চ্যাম্পিয়নশীপে অংশগ্রহন করা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্নসচিব(ক্রীড়া) মোঃ ওমর ফারুক, এনডিসি ও বাংলাদেশ তায়কোয়ানডো দলের কোচ হিসেবে চ্যাম্পিয়নশীপে দায়িত্ব পালন করা ফেডারেশনের সাধারন সম্পাদক জনাব মাহমুদুল ইসলাম রানা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ হতে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশন ও স্বর্ণপদক অর্জনকারী খেলোয়াড়দের ধন্যবাদ জ্ঞাপন করেন। কঠোর পরিশ্রম দ্বারা ভবিষ্যতে আরো বেশি বেশি স্বর্ণ পদক অর্জনের মাধ্যমে বাংলাদেশের ক্রীড়াকে আরো সমৃদ্ধশালী  ও আন্তর্জাতিক পর্যায়ে উচ্চ শিখরে উন্নীত করার তাগিদ দেন।

তায়কোয়ানডো কানাডা’র ব্যবস্থাপনায়  ০৪ দিনব্যাপী কানাডা’র মনট্রিল শহরে অনুষ্ঠিত " ২০১৯ Canada Open” চ্যাম্পিয়নশীপে ০৮(আট) সদস্য বিশিষ্ট বাংলাদেশ তায়কোয়ানডো দল অংশগ্রহন করে।

 চ্যাম্পিয়নশীপে পুমসে ক্যাটাগরীতে অনুর্দ্ধ ৩০ বছর পুরুষ সিনিয়র (দলীয়) বিভাগে বাংলাদেশ তায়কোয়ানডো দলের মাসুদ খান, উজ্জ্বল কুমার দেব ও আব্দুল্লাহ আল নোমান অংশগ্রহন করে ০৩টি স্বর্ন পদক অর্জন করেন।

ডেইলি বাংলাদেশ/আরএস