Alexa তায়কোয়ানডোতে আরো ভালো কিছু করা সম্ভব

তায়কোয়ানডোতে আরো ভালো কিছু করা সম্ভব

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২০ ২৬ জানুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় মুজিব শতবর্ষ ১৭তম জাতীয় সিনিয়র ও জুনিয়র তায়কোয়ানডো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ও জুনিয়র পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। অন্যদিকে সিনিয়র মেয়ে বিভাগে বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং জুনিয়র মেয়ে বিভাগে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন হয়েছে।

রোববার জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। 

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, আমাদের দেশে দিন দিন তায়কোয়ানডো খেলাটি জনপ্রিয়তা লাভ করছে। গত এস এ গেমসে প্রথম গোল্ড পদকটি তায়কোয়ানডো থেকেই এসেছে। এছাড়াও ১০টি ব্রোঞ্জ পদক অর্জন করেছি আমরা। আমি আশা করি, তায়কোয়ানডোতে আমরা আরো ভালো ফলাফল অর্জন করতে সমর্থ হবো। 

এ প্রতিযোগিতায় দেশের ৩০টি জেলা/সংস্থা/বিশ্ববিদ্যালয়/কর্পোরেশন হতে প্রায় ৬০০ প্রতিযোগী অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানে বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মুজিবুর রহমান ও তায়কোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/এম